টাইমলাইনবিনোদন

বিকিনিতে মাধুরি, চুমু খেলেন স্বামী নেনেকে!

বাংলা হান্ট ডেস্ক: বলিউডের একসময়ের ড্রিম গার্ল ছিলেন তিনি। ডান্সিং ডিভা বলেই পরিচিত তিনি। এখনও পর্দায় তাকে দেখলে দর্শকদের হৃদয় ধক ধক করে কাঁপে। ‘এয়েক দো তিন’ গানে হৃদয় হরণ করেছেন বহু লোকের। বুঝতেই পারছেন কার কথা বলছি। ‘দিল’ থেকে ‘সাজন’ কিংবা ‘কোয়েলা’ কিংবা ‘হাম আপকে হ্যায় কউন’, মাধুরি দিক্ষিত মানেই পর্দার সামনে বসে পড়েন দর্শক। বলিউডের সেই ডান্সিং ডিভা যখন কেরিয়ারের মাঝ পথে চিকিৎসক শ্রীরাম নেনে-র সঙ্গে ঘর বাঁধতে বিদেশে চলে যান, তখন অনেকেই অবাক হয়েছিলেন। ভক্তদের হৃদয়ে ঝড় বয়ে গেলেও মাধুরি কিন্তু স্থিরভাবে শ্রীরাম নেনের সঙ্গে পার করে ফেলেছেন ২০ বছর।

 

বিয়ের পর ১৯ বছর কাটিয়ে মাধুরি এবং শ্রীরাম নেনের সাংসারিক জীবন যখন ২০ বছরে পড়ল, তখন একে অপরকে শুভেচ্ছা জানান এই ‘পাওয়ার কাপল’। ২০ টা বছর একসাথে কাটানোর আনন্দে ছবি তুলে পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়াতে। সেই ছবিতে দেখা যাচ্ছে, হাবি নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরি। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদর করছেন বলিউডের ধক ধক গার্ল। পুলের জলে মাধুরি এবং শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

Soulmates forever @drneneofficial #20Years

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রূপোলি পর্দায় কামব্যাক করেন মাধুরি দিক্ষিত। ২০০৭ সালে ‘আ জা নাচলে’ দিয়ে বলিউডে ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরি দিক্ষিত। এরপর ‘গুলাব গ্যাঙ’, ‘কলঙ্ক’, ‘টোটাল ধামাল’-সহ একাধিক সিনেমায় মাদকতা ছড়াতে দেখা যায় মাধুরি দিক্ষিতকে।

Back to top button