শুধুমাত্র ইন্টারভিউতেই চাকরি, সুবর্ণ সুযোগ দিচ্ছে কলকাতা পুরসভা! তাড়াতাড়ি করুন আবেদন

বাংলাহান্ট ডেস্ক : সরকারি চাকরি খুঁজছেন? এবার চাকরিপ্রার্থীদের জন্য রাজ্যেই সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে কলকাতা পুরসভা। সম্প্রতি সেই প্রেক্ষিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কলকাতা কর্পোরেশনের ওয়েবসাইটে। ‘কলকাতা সিটি ন্যাশনাল আরবান হেলথ মিশন (এনআইএইচএম) সোসাইটির’ তরফে মেডিক্যাল অফিসার পদে কর্মী নেওয়া হবে।

জানা গেছে যে, পার্ট টাইম কাজের জন্য লোক নেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ২২ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। কেবল চাকরিপ্রার্থীদের স্বার্থে তথ্যের উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য বিশদ বিবরণ সংক্ষেপে নিচে দেওয়া হল।বিজ্ঞপ্তি থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

   

আরোও পড়ুন : ডিসেম্বরই রাজ্যে ফের TET! প্রকাশ্যে এল তারিখ, পরীক্ষার খুঁটিনাটি সহ বিজ্ঞপ্তি প্রকাশ পর্ষদের

শূন্যপদ : ২৯ টি

যোগ্যতা : আবেদনকারীকে এমসিআই-স্বীকৃত ইনস্টিটিউট থেকে এক বছরের বাধ্যতামূলক ইন্টার্নশিপ সহ এমবিবিএস উত্তীর্ণ হতে হবে।

বয়স সীমা: প্রার্থীর সর্বোচ্চ ৬৭ বছর। প্রার্থীকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে।

JOB MEDICAL COLLEGE

বেতন: একবার নিযুক্ত হলে প্রতি মাসে ২৪,০০০ টাকা বেতন পাবেন প্রার্থী।

কীভাবে করবেন আবেদন : আবেদনপত্র ডাউনলোড করার জন্য প্রথমে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যাওয়া দরকার। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর