টাইমলাইনভারতরাজনীতি

অর্ণব মামলায় ক্ষোভে ফেটে পড়লেন হিমন্ত বিশ্ব শর্মা! উদ্ধব ঠাকরেকে বললেন বালা সাহেবের অকর্মণ্য সন্তান

বাংলা হান্ট ডেস্কঃ রিপাবলিক টিভির এডিটর ইন চীফ অর্ণব গোস্বামীকে বুধবার ৪ঠা অক্টোবর সকালে মুম্বাই পুলিশ গ্রেফতার করে। একদিকে অনেকেই যেমন ওনার সমর্থনে নেমেছেন, আবার অনেকেই ওনার গ্রেফতার হওয়ার খবর পড়ে বেশ খুশি। আর এরই মধ্যে অসমের শিক্ষা মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা উদ্ধব ঠাকরে এবং ওনার সরকারকে নিশানা করেছেন। হিমন্ত বিশ্ব শর্মা উদ্ধব ঠাকরেকে বালা সাহেব ঠাকরের অকর্মণ্য সন্তান বলে কটাক্ষ করেছেন।

হিমন্ত বিশ্ব শর্মা বলেন উদ্ধব ঠাকরে দেশের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। উনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে বালা সাহেব ঠাকরের অকর্মণ্য সন্তান বলেও সম্বোধন করেছে। তিনি বলেছেন, উদ্ধব তাঁর প্রয়াত বাবা এবং মহারাষ্ট্র আর দেশকে বদনাম করেছে।

শর্মা মুম্বাই পুলিশের কমিশনার পরমবীর সিংকে আক্রমণ করে বলেন, তিনি গোটা ভারতে সবথেকে নির্লজ্জ আর ভীতু পুলিশ আধিকারিক। উনি বলেন, ‘আমি শুনেছি মুম্বাই পুলিশ কমিশনার একজন নির্ভীক আধিকারিক ছিলেন, কিন্তু অর্ণব গোস্বামীকে গ্রেফতার করার জন্য ওনাকে একে-৪৭ এর সাথে পুলিশ কর্মীদের পাঠাতে হয়েছে। এর মানে স্পষ্ট যে, তিনি গোটা দেশে সবথেকে ভীতু পুলিশ আধিকারিক।”

হিমন্ত বিশ্ব শর্মা বলেন, অবিলম্বে মহারাষ্ট্র সরকারের উচিৎ অর্ণব গোস্বামীকে ছেড়ে দেওয়া। আর সরকারের সার্বজনীন ভাবে ক্ষমাও চাওয়া উচিৎ। অসমের মানুষ ওদের এই কুকীর্তি খুব ভালো করেই দেখছে। মুখ্যমন্ত্রীকে গণতন্ত্রের আওয়াজ শোনা উচিৎ আর একজন সাধারণ সাংবাদিককে বিরক্ত করা থেকে দূরে থাকা উচিৎ।

Back to top button