টাইমলাইনভারতরাজনীতি

মুম্বইতে এসে কথা বলো, আমরা জোট সরকার ছাড়তেও প্রস্তুত! কাতর আর্জি সঞ্জয় রাউতের

বাংলা হান্ট ডেস্কঃ বিদ্রোহী শিবসেনা নেতা একনাথ শিন্ডের মনোভাব এখনও নরম হয়নি। ৩৭টিরও বেশি দলীয় বিধায়কের সমর্থন পাওয়ার দাবি করে তিনি দলত্যাগ বিরোধী আইনকে চ্যালেঞ্জ করতেও প্রস্তুত। এই সবের মধ্যে শিবসেনার আরও চার বিদ্রোহী বিধায়ক বুধবার গভীর রাতে গুয়াহাটিতে পৌঁছেছেন। এছাড়াও আজ সকালে আরও তিনজন বিধায়ক গুয়াহাটিতে পৌঁছেছেন। এর আগে বুধবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জনগণের উদ্দেশে ভাষণ দেন এবং গভীর রাতে সরকারি বাসভবন ছেড়ে মাতোশ্রীতে পৌঁছন।

এই নিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেছেন যে, বিধায়কদের সাথে গুয়াহাটিতে যোগাযোগ করা উচিত নয়, তাদের মুম্বাইতে ফিরে এসে মুখ্যমন্ত্রীর সাথে এই সমস্ত আলোচনা করা উচিত। সমস্ত বিধায়ক চাইলে আমরা জোট সরকার থেকে বেরিয়ে আসার কথা বিবেচনা করতে প্রস্তুত, তবে এর জন্য তাদের এখানে এসে মুখ্যমন্ত্রীর সাথে আলোচনা করতে হবে।

অন্যদিকে, উদ্ধব ঠাকরেকে সমর্থন করা বিধায়করা সাংবাদিক সম্মেলন করে একনাথ শিন্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। এই বৈঠকে উপস্থিত শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন, আমাদের বিধায়কদের অপহরণ করা হয়েছে। রাউত বলেন যে, ২১ জন বিধায়ক আমাদের সাথে যোগাযোগ করছেন এবং তারা মুম্বাইতে ফিরে যেতে চান। রাউত বলেন কৈলাশ পাতিল এবং দেশমুখ সুরাট থেকে ফিরে এসেছেন।

শিবসেনা বিধায়ক কৈলাশ পাতিল বলেছেন যে, শিন্ডে আমাকে অজুহাত দিয়ে সুরাটে নিয়ে যান, কিন্তু ষড়যন্ত্র টের পেয়ে আমি এক কিলোমিটার হেঁটে একটি গাড়ি ধরে ফিরে আসি। যেই শিবসেনা আমাকে বিধায়ক করেছে, আমি সেই শিবসেনা ছাড়তে পারব না।

Related Articles

Back to top button