মহেশ ভাটের ছবিতে অন্য রূপে দেখা যাবে কন্যা আলিয়াকে

 

বাংলা হান্ট ডেস্ক: ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত পূজা ভাট ও সঞ্জয় দত্তের হিট ছবি ‘সড়ক’ এর রিমেক সড়ক ২ এর মাধ্যমে দু’দশক পর ফের একবার পরিচালনায় ফিরছেন মহেশ ভাট।সেই ছবিতেই নতুন ভূমিকায় দেখা যাবে কন্যা আলিয়া ভাটকে। ‘হাইওয়ে’, ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’, ‘উড়তা পাঞ্জাব’ ছবিতেও অভিনয়ের পাশাপাশি প্লে-ব্যাক করেছিলেন তিনি। এই ছবিতেও প্লে ব্যাক সিঙ্গার হিসেবে গান গাইতে চলেছেন তিনি।

সড়ক২-এ প্রথমবারের জন্য মহেশ ভাটের দুই কন্যা পূজা ভাট ও আলিয়া ভাটকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।বাঙালিদের কাছে উপড়ি পাওনা হিসেবে এই ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তকেও। সূত্র অনুসারে, এই ছবির গানে সুর দিচ্ছেন বাংলার জিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর দেওয়া সুরেই গান গাইবেন আলিয়া। সড়ক-২-এর জন্য গানটি ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবির বেশ কয়েকটি গানের দায়িত্বে রয়েছেন আরও এক বাঙালি সুরকার সমিধ মুখোপাধ্যায় ও। সুতরাং বাঙালিদের কাছে এই ছবির আলাদা কদর থাকবে তা আন্দাজ করাই যায়।

জানা যাচ্চে, আগামী অগস্ট মাসে ‘উটি’-তে শ্যুটিং শেষে টিম সড়ক মুম্বই ফিরে আসবে। প্রসঙ্গত,  ২০ সেপ্টেম্বর বাবা মহেশ ভাটের জন্মদিনেই তাঁর ‘সড়ক ২’ এর পরিচালনার কথা ঘোষণা করেন পূজা ভাট। ‘সড়ক ২’ ছবিতেও আবারও দেখা যাবে এই জুটিকে সঞ্জয় দত্ত আর পূজা ভাট জুটিকে। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুরকে।

সম্পর্কিত খবর