টাইমলাইনবিনোদনভিডিও

মাদক সেবন করতে গিয়ে ভিডিও ভাইরাল জনপ্রিয় মডেল মাহি চৌধুরীর! দেখুন সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: হরিয়ানভি অভিনেত্রী তথা মডেল মাহি চৌধুরীর (mahi chaudhary) ড্রাগ নেওয়ার ভিডিও ভাইরাল হল সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওতে মাহিকে পরিস্কার দেখা যাচ্ছে মাদক দ্রব‍্য সেবন করতে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে অভিনেত্রীর সঙ্গে থাকা বন্ধুই শেয়ার করেছেন এই ভিডিও। মাহি চৌধুরীর এই ভিডিওটি ভাইরাল হতেই মীরাট পুলিস সিআইটিকে তদন্তের দায়ভার দিয়েছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, মাহির বন্ধু তাঁর সামনে মোবাইল ফোনের ওপর মাদক দ্রব‍্য রেখেছেন। মাহি সেই ফোনের ওপর থেকেই সেবন করছেন মাদক। ভিডিওতে অভিনেত্রীর বন্ধুকে বলতে শোনা যায়, মাহির হাত কাঁপছে।
কিন্তু তাঁর কথায় কর্ণপাত করতে দেখা যায়না অভিনেত্রীকে। ভিডিওটি দেখলেই বোঝা যাচ্ছে যে এই কাজ এর আগেও করেছেন তিনি। মাদক সেবনে যে মাহি বেশ অভ‍্যস্ত তা ভিডিওতে তাঁর হাবভাব দেখেই বোঝা গিয়েছে। তবে এই ভিডিও কবে এবং কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি।


সচিন গুপ্তা নামে এক ব‍্যক্তি শেয়ার করেছেন এই ভিডিও। তিনি জানিয়েছেন, এর আগে বেআইনি ভাবে আগ্নেয়াস্ত্র চালানোর অভিযোগেও ধরা পড়েছিলেন মাহি। সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই মীরাট পুলিস তদন্তের ভার দেয় সিআইটিকে।

নেটিজেনরাও নানান রকম মন্তব‍্য করছেন ভিডিওটিতে। একজন লিখেছেন, ‘ভিডিওটি ভাইরাল হওয়া সত্ত্বেও ওই মডেল ছাড়া পেয়ে যাবেন।’ আবার আরেকজন লিখেছেন, ‘ওম‍্যান এমপাওয়ারমেন্টের দারুন উদাহরণ’।
বেআইনি আগ্নেয়াস্ত্র চালানোর ভিডিও ভাইরাল:
সম্প্রতি উত্তরপ্রদেশের মীরাটে বন্দুক হাতে হাওয়ায় গুলি চালাতে দেখা গিয়েছিল মাহিকে। ভাইরাল ভিডিওতে তাঁকে বাড়ির ছাদে গুলি চালাতে দেখা গিয়েছিল। এই মামলা নিয়ে তদন্ত চলছে। তার আগে নিজের স্বামীর বিরুদ্ধে প্রাণঘাতী হামলা চালানোর অভিযোগও দায়ের করেছিলেন মাহি। তাঁর অভিযোগ ছিল, গভীর রাতে দুজন ব‍্যক্তি তাদের বাড়িতে হামলা করেন। তিনি নিজেকে কোনওক্রমে ঘরে বন্ধ করে প্রাণ বাঁচান। তারপর থানায় এসে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
হরিয়ানভি অ্যালবামেও অভিনয় করেছেন:
মডেলিং ছাড়া কয়েকটি হরিয়ানভি অ্যালবামেও কাজ করেছেন মাহি চৌধুরী। এছাড়া শাস্ত্রীনগরে একটি বুটিকও চালান তিনি।

Back to top button