টাইমলাইনভারত

মৃত্যুর পর মোদী-ট্রাম্পের থেকেও বেশি জনপ্রিয় হয়ে গেছে সুশান্ত! বিতর্কিত মন্তব্য NCP নেতার

বাংলা হান্ট ডেস্কঃ রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টির (Nationalist Congress Party) নেতা মাজিদ মেমন (Majeed Memon) অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এলেন। উনি বলেন, সুশান্ত সিং রাজপুত জীবিত থাকাকালীন এত জনপ্রিয় ছিলেন না, যতটা এখন হয়েছেন। মেমন মিডিয়ায় অভিনেতার মৃত্যু নিয়ে তোলা প্রশ্ন গুলো নিয়েও ক্ষোভ প্রকাশ করেন।

NCP নেতা ট্যুইট করে লেখেন, ‘সুশান্ত সিং রাজপুত জীবিত থাকাকালীন এত প্রসিদ্ধ ছিলেন না, যতটা উনি মৃত্যুর পর হয়েছেন। মিডিয়ায় যেই জায়গায় উনি আজকাল বিরাজমান, সেইদিক থেকে উনি আমাদের প্রধানমন্ত্রী আর আমেরিকার রাষ্ট্রপতির থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন।

প্রাক্তন রাজ্যসভার সাংসদ মাজিদ মেমন বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের থেকেও সবার বেশি নজর এখন সুশান্ত সিং রাজপুতের উপরে। সবাই ওনার বিষয়টিকে নিয়ে একটু বিসে নাড়াচ্ছেন। মেমন বলেন, ‘যখন কোন অপরাধ তদন্তাধিন হয়, তখন গোপনীয়তা বজায় রাখা জরুরী। গুরুত্বপূর্ণ প্রমাণ এক করার প্রক্রিয়ায় নেওয়া পদক্ষেপকে সার্বজনীন করা সত্যতা আর ন্যায়ের ক্ষেত্রে প্রতিকূল প্রভাব ফেলে।

উনি বলেন, আমার ট্যুইটের পর এত সমালোচনা হচ্ছে, তাহলে এটা কি ঠিক যে সুশান জীবন্ত অবস্থায় এত ফেমাস ছিল না অথবা সে ন্যায় পাওয়ার যোগ্য না? একদম না। ভুল ধারণা থেকে দূরে থাকা দরকার। আমার ট্যুইটে ওনাকে কোনভাবেই অপমানিত করা হয় নি।

Back to top button
Close