টাইমলাইনবিনোদন

দুজনের মাঝে ১২ বছরের অন্তর! হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে প্রেম করা নিয়ে সাফাই মালাইকার

বাংলাহান্ট ডেস্ক: আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ, তারপর অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে সম্পর্ক, ব‍্যক্তিগত জীবন নিয়ে বারেবারে লাইমলাইট কেড়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। সলমনের ভাইয়ের সঙ্গে বিয়ে ভাঙার পর ছেলে আরহানের ‘সিঙ্গল মাদার’ই হয়ে উঠেছিলেন তিনি। তবে নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেম করা নিয়ে উঠতে বসতে ট্রোল হন অভিনেত্রী।

গত বছর ৪৮ এ পা দিয়েছেন মালাইকা আর অর্জুনের বয়স এখন মাত্র ৩৬। কড়া নিয়মের গণ্ডিতে শরীরের বাঁধুনি এখনো অটুট থাকলেও বয়স নিয়ে কম খোঁটা শুনতে হয় না মাল্লাকে। আসলে এখনো প্রেমিকার বয়স প্রেমিকের থেকে বেশি হলে সমাজের চোখে সেটা ‘অপরাধ’ বলেই গণ‍্য হয়। তাই কুৎসিত ট্রোলের মুখে পড়েন অর্জুন মালাইকাও।


সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, সম্পর্ক ভাঙা বা বিবাহ বিচ্ছেদের পরেও মেয়েদের একটা সুন্দর জীবনযাপন করা খুব দরকার। এখনো মেয়েদের সম্পর্কে জড়ানোটা বাঁকা চোখে দেখা হয়। বিশেষ করে বয়সে ছোট ছেলেদের সঙ্গে সম্পর্কে জড়ানোটা ‘অপরাধ’ বলেই গণ‍্য হয়।

তবে এসব ট্রোলে এখন আর পাত্তা দেন না মালাইকা। তাঁর কথায়, “আমি মনের দিক থেকে যথেষ্ট শক্তিশালী। প্রতিদিন যাতে আরো ভাল হয়ে উঠতে পারি সেজন‍্য চেষ্টা করে যাই আমি। আমি আমার মায়ের প্রতিচ্ছবি। মা আমাকে সবসময় বলে এসেছেন জীবনটাকে নিজের মতো করে বাঁচতে, স্বাধীন হতে।”

এর আগে এক সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, বয়স দেখে কারোর সম্পর্কের বিচার করাটা বোকামির সমান। তিনি স্পষ্ট বলেন, “আমরা ট্রোলগুলোর নব্বই শতাংশই পাত্তা দিই না। কারণ এগুলো সব ভুয়ো। ওই মানুষগুলোই আমাকে দেখতে পেলে সেলফি তোলার জন‍্য ছটপট করেন। আমার ব‍্যক্তিগত জীবনে আমি কী করছি না করছি সেটা সম্পূর্ণ আমার ব‍্যক্তিগত ব‍্যাপার। যতদিন আমার কাজ নিয়ে আলোচনা হচ্ছে, বাকি কিছুই গুরুত্ব পায় না।”

Related Articles