টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

আমি রয়্যাল বেঙ্গল টাইগার, আমাকে আটকানো যাবে না! হুঙ্কার মমতার

বাংলা হান্ট ডেস্কঃ ১০ এপ্রিল চতুর্থ দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে শনিবার ভোটগ্রহণ হয়। সব আসনে মোটামুটি শান্তিপূর্ণ ভাবে মিটলেও কোচবিহারে দফায় দফায় সংঘর্ষের খবর প্রকাশ্যে এসেছিল। সবথেকে বেশি অশান্তি হয়েছিল কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্রে।

চতুর্থ দফার নির্বাচন শেষ হতেই পঞ্চম দফার নির্বাচনী প্রস্তুতিতে নেমে পড়েছে শাসক বিরোধী সমস্ত দলগুলোই। আর আজ সেই ক্রমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জলপাইগুড়ি জেলার রাজগঞ্জে নির্বাচনী প্রচারে যান। সেখান থেকে তিনি বিজেপিকে ক্রমাগত আক্রমণ করতে থাকেন।

রাজগঞ্জের নির্বাচনী জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার শীতলকুচি প্রসঙ্গ তুলে আনেন। তিনি ওই সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একযোগে আক্রমণ করেন। তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী খালি ষড়যন্ত্রই করতে জানেন। আর প্রধানমন্ত্রীর লজ্জা করে না। মানুষকে গুলি করা হচ্ছে। আমরা ওই বুলেটের বদলা নেব।

মুখ্যমন্ত্রী বলেন, বদলা হবে। আমরা বুলেটের বদলা ব্যালটে নেব। আমি রয়্যাল বেঙ্গল টাইগার। আমাকে আটকানো যাবে না। মুখ্যমন্ত্রী ওই সভা থেকে বলেন, আমাকে আটকানো যাবে না, আমি শিলিগুড়ির সাংবাদিক বৈঠকে বসে ভিডিও কলের মাধ্যমে শীতলকুচির নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে নিয়েছি। তিনি সভা থেকে বলেন, আগামি ১৭ এপ্রিল ভোট দিয়ে বিজেপিকে বাংলার মাটিতে কবর দিয়ে দিন।

Back to top button