টাইমলাইনপশ্চিমবঙ্গ

দেখো তো চিনতে পারো কিনা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবির মধ্যে লুকিয়ে আছেন বিখ্যাত এক ব্যক্তিত্ব, খুঁজে নিন ওনাকে

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি খুব ভাইরাল হচ্ছে। সেই ছবিটিতে স্বাস্থ্যকর্মীদের মধ্যে মুখে মাস্ক পরে ডাক্তারদের পোশাক পরে দাঁড়িয়ে আছেন একজন। সহজেই ওনাকে চেনা যাচ্ছে না ঠিকই, কিন্তু একটু নজর দিয়ে দেখলেই চিনতে পারবেন।

তিনি আর কেউ নন, তিনি হলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্যকর্মীদের ভিড়ে থাকা মুখ্যমন্ত্রীকে চেনার সবথেকে সহজ উপায় হল ওনার চশমা।

সোমবার ট্যুইটারে ‘বাংলার গর্ব মমতা” ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ছবিটি ছাড়া হয়েছে। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আজ এসএসকেএম হাসপাতালে মাননীয়া মুখ্যমন্ত্রী”। ছবিটি ট্যুইটারে ছাড়ার পর ভাইরাল হয়ে যায়। এরপর থেকে ছবিতে মুখ্যমন্ত্রীকে খোঁজা শুরু হয়।

উল্লেখ্য, গতকাল SSKM-এ রাজ্যের মন্ত্রী জাকির হোসেনকে দেখতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে স্বাস্থ্যকর্মীদের সঙ্গে নিয়ে একটি ছবি তোলেন তিনি। আর সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

দিন কয়েক আগে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন একটি বোমা বিস্ফোরণে আহত হন। ওনাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আর সেখানেই ওনার সঙ্গে দেখা করতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জাকির হোসেনের সঙ্গে দেখা করে বেরিয়ে এসে মুখ্যমন্ত্রী বলেন, ‘ও এখন ভালো আছে। আশা করছি খুব শীঘ্রই ও আরোগ্য লাভ করবে।”

Back to top button