টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

রাজ্যের উন্নয়ন করার জন্য মমতা ব্যানার্জীকে প্রতি বছরই নোবেল দেওয়া উচিৎঃ দোলা সেন

বাংলাহান্ট ডেস্কঃ আবারও বহুদিন পর সংবাদ শিরোনামে উঠে এলেন তৃণমূল সাংসদ দোলা সেন (Dola Sen)। পুরুলিয়া জেলার লালপুরে এক জনসভায় যোগদান করে মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ভূয়সী প্রশংসা করলেন তৃণমূল সাংসদ দোলা সেন।

হাতে বেশি সময় নেই, সামনেই একুশের নির্বাচন। এই অন্তিম লগ্নে এসে জোরদার কাজ শুরু করে দিয়েছে সমস্ত রাজনৈতিক দল। এর মধ্যে চলছে আবার ভাঙ্গা গড়ার খেলাও। দূর্গাপুজো যেতে না যেতেই কোমর বেঁধে নেমে পড়ছে বিভিন্ন রাজনৈতিক দল।

পুরুলিয়ায় তৃণমূলের জনসভা
নিজেদের ক্ষমতা কায়েম রাখতে বিভিন্ন জায়গায় জনসভায় ব্যস্ত তৃণমূল শিবির। সেইমত শনিবার পুরুলিয়া জেলার লালপুর ময়দানে তৃণমূলের পক্ষ থেকে এক বিশাল জনসভার আয়োজন করা হয়েছিল। সভায় উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ দোলা সেন (Dola Sen), মন্ত্রী সন্ধ্যারানি টুডু, মন্ত্রী পূর্ণেন্দু বসু এবং জেলা তৃণমূলের অন্যান্য নেতা, কর্মী ও সমর্থকেরা। এই সভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রশংসায় পঞ্চমুখ হলেন সাংসদ দোলা সেন।

মমতা ব্যানার্জীর প্রশংসায় পঞ্চমুখ দোলা সেন
মঞ্চে দাঁড়িয়ে সাংসদ দোলা সেন বললেন, ‘সরাসরি সম্মুখ সমরে দাঁড়িয়ে আছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee)। আমেরিকার বিশ্ববিদ্যালয় এমনকি সারা পৃথিবীর নোবেল কমিটি চিন্তা করছে, মাত্র ৯- ১০ বছর একটা রাজ্যের ক্ষমতায় থেকে কিভাবে এত বিরাট পরিমাণে উন্নয়ন করা সম্ভব। সেই কারণে আমেরিকার বিশ্ববিদ্যালয় থেকে মমতা ব্যানার্জীকে তার মূল্যবান বক্তৃতা দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছে। ভবিষ্যতে যদি কোনদিন এই বিষয়ের জন্য নোবেল পুরস্কার ঘোষণা করা হয়, তাহলে আপনারা একদম নিশ্চিন্ত থাকুন এই পুরস্কার প্রতি বছরই পাবেন আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী’।

Back to top button