ধুবুলিয়ার মুখ্যমন্ত্রীর পৌঁছনোর আগেই বিপত্তি! ঝড়ে লণ্ডভণ্ড মমতার সভাস্থল, মাথায় হাত আয়োজকদের

বাংলাহান্ট ডেস্ক : এগিয়ে আসছে লোকসভা ভোট। আসন্ন নির্বাচনে বঙ্গে ঘাসফুল শিবিরকে আরোও শক্তিশালী করতে এখন থেকেই আসরে নেমে পড়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। রবিবার থেকেই ভোটের প্রচার শুরু করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরের ধুবুলিয়ায় তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে নির্বাচনী জনসভা করবেন মমতা।

রবিবার নদিয়ার ধুবুলিয়া থানার সুকান্ত স্পোর্টিং ক্লাবের মাঠে মমতার সভা। কিন্তু, জনসভা শুরু হওয়ার আগেই চরম ভোগান্তির শিকার হলেন মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, রাতের ঝড়ে ব্যাপাক ক্ষতিগ্রস্ত হয়েছে  সুকান্ত স্পোর্টিং ক্লাবের মাঠের সভা মঞ্চ। ভোরবেলা থেকেই জোরকদমে চলছে মেরামতির কাজ। সব মিলিয়ে বলা যায়, ভোটের আগে দুর্ভোগ যেন পিছু ছাড়ছে না মমতার।

আরোও পড়ুন : সকালের বাসে কলকাতা থেকে উঠে বিকেলে পৌঁছন ঢাকা! দেখে রাখুন সময়সূচি-ভাড়ার তালিকা

প্রসঙ্গত উল্লেখ্য, হাওয়া অফিসের পূর্বাভাস ছিল শনিবার রাত থেকেই দক্ষিণবঙ্গের নানা প্রান্তে হতে পারে বৃষ্টি। সঙ্গে বইতে পারে ঝড়ো হাওয়া। এদিকে সভার রাতেই কালবৈশাখী ঝড়ে তছনছ হয়ে গেল মুখ্যমন্ত্রীর সভামঞ্চ। খুলে যায় কর্মী-সমর্থকদের বসার উপরের অংশ। সভাস্থলের একাংশ ভেঙে গেলেও মুখ্যমন্ত্রীর সভার মূল মঞ্চের বিশেষ ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছে।

mamata banerjee public meeting ahead of lok sabha election 2024

সূত্রের খবর, যে জায়গায় বেশ কিছু বাঁশ খুলে পড়েছে, সেখানে মেরামতির কাজ শুরু হয়েছে। নতুন করে মাঠে সাফাইয়ের কাজও শুরু হয়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মুখ্যমন্ত্রী আসার আগেই পুরো কাজ শেষ হয়ে যাবে বলে মনে করছেন দায়িত্বপ্রাপ্ত কর্মীরা। তবে, মুখে বললেও তা কতটা  সম্ভব তা নিয়ে সংশয় রয়েছে কর্মীদের মনে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর