টাইমলাইনপশ্চিমবঙ্গ

মমতা তৃনমুল দিদি,বিজেপির কি তা হলে দাদা দিলীপ, দাদাকে বলো কর্মসূচী

বাংলাহান্ট-সাম্প্রতিক তৃণমূলের লোকসভা নির্বাচনের ফল খারাপ হওয়ার পর থেকেই দলের মধ্যে একাধিকবার মিটিং করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল স্ট্র্যাটেজিক প্রশান্ত কিশোরকে দিয়ে পৌরসভা ও বিধানসভা ভোটে জয়ের ধারা অব্যাহত রাখতে চাইছে। সেই পরিপ্রেক্ষিতে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি কর্মসূচী সূচনা করেন তার নাম ‘দিদিকে বলো’।

তৃণমূল নেতা নেত্রীরা মানুষের সাথে জনসংযোগ শুরু করে দিয়েছে। গতকাল দিদিকে বলো কর্মসূচিটি আরেকটি রূপ দেখা গেলো মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে, তিনি দীঘাতে একটি চায়ের দোকানে গিয়ে চা করলেন এবং আদিবাসী মানুষের সাথে কথা বার্তা বললেন, এবার মমতা ব্যানার্জি যে ঘোষণা দিদিকে বলো তার পাল্টা বিজেপি কি দাদাকে বলো কর্মসূচি নিচ্ছে বলে জানা গেছে।

তাহলে প্রশ্ন উঠছে তৃণমূলের যদি দিদি মমতা হয় তাহলে কি বিজেপির দাদা দিলীপ ঘোষ। আগামী নির্বাচনে কি তাহলে দাদা বনাম দিদি লড়াই দেখতে চলেছে বাংলা। সেই দিকে তাকিয়ে থাকতে হবে কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় যে দিদিকে বলো কর্মসূচিতে সাফল্য এসেছে, তা কার্যত শিকার করছে তৃণমূলের উচ্চ নেতৃত্ব।

সেই কর্মসূচিকে থাবা বসাতে চলেছে রাজ্য বিজেপি। তারা এবার দাদাকে বল কর্মসূচি এবং চায়ের দোকানে চা খাওয়া দিয়ে মানুষের সাথে জনসংযোগে নামতে চলেছে বলে জানা গেছে।

Back to top button