বিকৃত কামের নেশায় বুঁদ! কুকুরকে ধর্ষণ করে ছুড়ে ফেলল তিনতলা থেকে, যুবকের কীর্তি ফাঁস

   

বাংলা হান্ট ডেস্ক: নৃশংস! বর্বর! এই বিশেষণগুলি বললেও কম হবে। মানুষ তো ছাড়, লালসার হাত থেকে রক্ষা পেল না পথকুকুরও। পথকুকুরকে (Street Dog) ধর্ষণের (Rape) অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, ধর্ষণের পর তিনতলা ছাদ থেকে ছুড়ে ফেলল অভিযুক্ত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডায় (Naida)।

জানা গিয়েছে, মথুরার বাসিন্দা সোনবীর নামে এক ব্যক্তি কর্মসূত্রে নয়ডায় থাকেন। গত বুধবার রাতে রাস্তা থেকে এক পথকুকুরকে বাড়ি নিয়ে যায় অভিযুক্ত। ঘরের মধ্যেই বেঁধে রাখে কুকুরটিকে। পরে গভীর রাতে ওই কুকুরটিকে ধর্ষণ করে।

মাঝরাতে কুকুরের চিৎকার ও গোঙানি শুনে ঘুম ভেঙে যায় উল্টোদিকের একটি ফ্ল্যাটে থাকা দম্পতির। বারান্দায় এসে উঁকি মারতেই তাঁরা দেখেন, কুকুরটিকে ধর্ষণ করছে সোনবীর। এরপরই তাঁরা চিৎকার করতেই আশেপাশের লোকজন জেগে যায়। নিমেষেই জড়ো হয়ে যায় অনেকে। ভিড় দেখে থতমত খেয়ে যায় অভিযুক্ত। এরপরে সে কুকুরটিকে নিয়ে তিন তলার ছাদে নিয়ে যায়। সেখান থেকেই ছুড়ে ফেলে দেয় কুকুরটিকে।

এই দৃশ্য থেকে কার্যত স্তম্ভিত হয়ে পড়েন এলাকাবাসীরা। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে (Police) খবর দেন। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে পুলিশ। এরপর সোনবীরকে গ্রেফতার (Arrest) করা হয়। তাঁর বিরুদ্ধে পশুর উপর নৃশংসতা-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বর্তমানে গুরুতর আহত হয়ে পশু হাসপাতালে (Hospital) ভর্তি রয়েছে পথকুকুরটি। শরীরে একাধিক ক্ষত রয়েছে তার।

Avatar
Monojit

সম্পর্কিত খবর