টাইমলাইনভারত

রোমহর্ষক! মেয়েকে ধর্ষণের প্রতিশোধ, একই পরিবারের ৬ জনকে খুন করলেন এক ব্যক্তি

বাংলাহান্ট ডেস্কঃ সিনেমাতে দেখেছেন ধর্ষণের প্রতিশোধ নিতে। কাউকে খুন করে বা অন্য কোনও উপায়ে সেই প্রতিশোধ রুপালি পর্দায় আমরা নিতে দেখেছি। তবে এবার বাস্তবেই মিলল এমন ঘটনার নজির। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিশাখাপত্তনামের  এক ব্যক্তি নিজের মেয়ের ধর্ষণের (Rape) প্রতিশোধ নিতে খুন করলেন একই পরিবারের ৬ জন সদস্যকে।

ঘটনাটি ঘটেছে বিশাখাপত্তনামের (Visakhapatnam)জাট্টদা গ্রামে। সেখানে একই এলাকায় বসবাসকরি ওই ব্যক্তির মেয়েকে ধর্ষণ করেন একজন প্রতিবেশী। পুলিশের কাছে অভিযোগ জানালেও ফেরার সেই অভিযুক্ত। এদিকে নিজের মেয়ের ধর্ষণের বদলা নিতে মুখিয়ে থাকা বাবা, ঘটিয়ে বসলেন রোমহর্ষক কাণ্ড। নিজ হাতেই খুন করলেন ওই অভিযুক্তের পরিবারের ছয় সদস্যকে। যার মধ্যে দুটি শিশুও ছিল বলে জানা গিয়েছে। এক জনের বয়স ২ বছর এবং অন্য জনের বয়স মাত্র ৬ মাস।

খুনির এই রোমহর্ষক কাণ্ডে শিউরে গোটা এলাকা। আতঙ্কে ছড়িয়েছে সেখানে। থানায় খবর দিতেই বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছয়। ঘরের মধ্যে রক্তের বন্যা বইয়ে দেওয়া সেই খুনি ‘বাবা’কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। কীভাবে এই ঘটনা সে একাই ঘটাল তারও তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে।

এও জানা গিয়েছে যে, ধর্ষণে অভিযুক্ত ওই ব্যক্তির স্ত্রী, দুই সন্তান , বাবা এবং দুই মাসিকে এদিন প্রতিশোধ নিতে খুন করে ওই ব্যক্তি। ওই খুনির নাম আপালরাজু। তবে পুলিশের তরফে এও অনুমান করা হচ্ছে এই হত্যাকাণ্ডের পিছনে পারিবারিক শত্রুতাও থাকতে পারে। কারণ সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দুই পরিবারের মধ্যে ২০১৮ সাল থেকেই আলাপ বন্ধ। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button