টাইমলাইনবিনোদন

নিরামিষ খেয়ে ‘হটেস্ট ভেজিটেরিয়ান’ মনুষী ছিল্লর ও সুনীল ছেত্রী

বাংলাহান্ট ডেস্ক: নিরামিষ শুনেই যারা নাক সিঁটকান। শাকসবজি ভক্ষণের কথা শুনলেই যাদের মুখ বেজার হয়ে যায় তাদের অবশ‍্যই এই খবর পড়া উচিত। আমিষ বর্জন করেও দিব‍্যি সুস্থ, স্বাভাবিক, সুন্দর থাকা যায়। একথা বারে বারেই বলে এসেছেন বহু তারকা। এমনকি বিশ্ব সুন্দরী থেকে শুরু করে দেশের জাতীয় ফুটবল টিমের অধিনায়ক, সকলেই নিরামিশাষী। কি বিশ্বাস হচ্ছে না? পেটা ইন্ডিয়ার তরফে প্রকাশ করা হল ২০১৯ এর ‘হটেস্ট ভেজিটেরিয়ান’দের নাম। ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মনুষী ছিল্লর ও ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর মাথায় উঠল এই শিরোপা।


এই প্রসঙ্গে পেটা ইন্ডিয়ার সেলিব্রিটি অ্যান্ড পাবলিক রিলেশনস-এর প্রধান সচিন বাঙ্গেরা বলেন, “মনুষী ও সুনীল হলেন সবথেকে বড় উদাহরণ যে নিরামিষ খাওয়া আমাদের নিজেদের স্বাস্থ‍্য ও অন‍্য প্রাণীদের পক্ষেও ভাল। এই পরিবেশ বান্ধব উপায় বাছার জন‍্য ও তাঁদের অনুরাগীদেরও উৎসাহিত করার জন‍্য পেটা ইন্ডিয়ার পক্ষ থেকে ওদের সম্মানিত করছি।”


উল্লেখ‍্য, সবার ভোটের ভিত্তিতেই এই নির্বাচন করা হয়েছে। কিছুদিন আগে সোশ‍্যাল মিডিয়াতে ফলোয়ারদের উদ্দেশে একজনকে নির্বাচন করার অনুরোধ জানান পেটা ইন্ডিয়া কর্তৃপক্ষ‍। এরপরেই নেটিজেনদের ভোট অনুযায়ী মনুষী ও সুনীলকে সেরার শিরোপা দেওয়া হয়। গত বছর এই আখ‍্যা পেয়েছিলেন অনুষ্কা শর্মা ও কার্তিক আরিয়ান।

এর আগে সারা বিশ্বের বহু তারকা নিরামিষ খাবারের পক্ষে কথা বলেছেন। বলিউডের অনেক নামজাদা ব‍্যক্তিত্বই ঝুঁকেছেন নিরামিষের দিকে। মনুষী ও সুনীলের এই সম্মানপ্রাপ্তি তালিকাটাকে আরও বড় করবে বলেই মনে করছেন নেটিজেনরা।

Back to top button