টাইমলাইনপশ্চিমবঙ্গ

বিবাহিত যুবককে খুনের পরিকল্পনা স্ত্রী ও শশুর বাড়ীর বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা,নদিয়াঃ বিবাহিত এক যুবককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল তার স্ত্রী ও তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে।মৃত যুবকের নাম শুভাশিষ দে(26)।ঘটনাটি ঘটেছে নদীয়ার রানাঘাট থানার শ্যামাপ্রসাদ পল্লী এলাকায় ।বুধবার সকালে ঘরের ভিতর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।সূত্রের খবর, বছর চারেক আগে প্রেম করে বিয়ে হয় শান্তিপুর থানার ফুলিয়ার বাসিন্দা নয়নতারা দে এর সাথে।

অভিযোগ,বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে স্বামী স্ত্রী এর মধ্যে পারিবারিক অশান্তি লেগেই থাকত। অভিযোগ,মেয়ের বাপের বাড়ির তরফ থেকে প্রায়ই ছেলের উপর মানসিক অত্যাচার চলতো।অভিযোগ,শুধু মানসিক অত্যাচারই নয়,মাঝে মধ্যেই শুভাশিষ কে মারধরও করত বলে অভিযোগ শ্বশুরবাড়ির লোকজন।অভিযোগ,মঙ্গলবার শুভাশিষ কে শ্বশুরবাড়ী তরফ থেকে ফোন করে হুমকি দেওয়া হয়।আর এর পরই মানসিকভাবে ভেঙে পড়ে যুবক।

পরে বুধবার সকালে তার ঘরের মধ্যে থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।মৃতের পরিবারের অভিযোগ,স্ত্রী ও শ্বশুরবাড়ির অত্যাচার এর জন্যই আত্মহত্যা করেছে শুভাশীষ। ঘটনার তদন্ত শুরু করেছে নদিয়ার রানাঘাট থানার পুলিশ।অন্যদিকে মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Back to top button