মসজিদের ভিতরে নাবালিকাকে জোর করে চুমু মৌলবির! ভিডিও ভাইরাল হতেই ছড়াল ক্ষোভ

   

বাংলা হান্ট ডেস্ক : ধর্মীয়স্থানেও নোংরামি! এবার যৌন লালসার শিকার এক নাবালিক! মসজিদের ভিতরই এক স্কুলছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেল এক মৌলবীকে। ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হতেই উঠেছে গ্রেফতারির দাবি।

জানা গিয়েছে, বিহারের (Bihar) অন্দর থানা এলাকার এক মসজিদে গোপন ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, মৌলবীকে প্রথমে বাধা দেয় ওই ছাত্রী। কিন্তু এরপরই তাকে কিছু একটা বলেন ওই মৌলবী। তার আর তাঁকে সেভাবে বাধা দেওয়ার চেষ্টা করেনি ওই নাবালিকা। এরপরই তার হাত ধরে টেনে তাকে চুমু খেতে দেখা যায় মৌলবীকে। মসজিদের মধ্যে এহেন ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। অবশ্য ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদমাধ্যম। পাশাপাশি ভিডিওটি ঠিক কবেকার, তাও স্পষ্ট হয়নি।

সিওয়ান জেলার পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্ত মৌলবী মহম্মদ মাসুম এক পীড়বাবার দরগায় নিয়মিত ঝাড়ফুঁকও করেন। মুজাফ্ফরপুরের বাসিন্দা তিনি। ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই তদন্তে নেমেছে পুলিস। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই মসজিদেই বাচ্চাদের উর্দু শেখায় ওই নাবালিকা। সেই সূত্রে মাসুম তার পূর্বপরিচিত ছিল। এই ঘটনায় ইতিমধ্যেই মৌলবী মাসুমের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মসজিদের মধ্যে নাবালিকার সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারছেন না অনেকেই। ভিডিও পোস্ট করে মৌলবীর গ্রেফতারির দাবিতে সরব হয়েছে নেটিজেনদের একাংশ। পাশাপাশি অন্দর থানা এলাকার স্থানীয়দের মধ্যেও মৌলবীকে নিয়ে বাড়ছে ক্ষোভ। নিন্দা উঠে এসেছে একাধিক মহল থেকে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর