টাইমলাইনখেলাক্রিকেট

ভারত-পাকিস্তানের ম্যাচের পর কেন হাসছিলেন বিরাট-রিজওয়ান? জানালেন পাকিস্তানি তারকা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলির সঙ্গে কথোপকথন নিয়ে বড় তথ্য প্রকাশ করেছেন পাকিস্তানের ওপেনার মহম্মদ রিজওয়ান। ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপের সময় তিনি কোহলির সাথে কী কথা বলছিলেন সেই নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। সেই সময় উভয় খেলোয়াড়ই একে অপরকে আলিঙ্গন করেছিলেন এবং হাসছিলেন। সংযুক্ত আরব আমিরাশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ছিল পাকিস্তানের বিরুদ্ধে। টিম ইন্ডিয়া সেই ম্যাচে ১০ উইকেটে হেরেছিল।

সেই সময় এই দুই তারকার আলিঙ্গনের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয় এবং ভারতের পরাজয়ে ক্ষুব্ধ ভক্তরা তা নিয়ে নানা মন্তব্য করেন। এখন মহম্মদ রিজওয়ান নিজেই জানিয়েছেন যে এই দুই খেলোয়াড়ই কি নিয়ে হাসছিলেন।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে বিরাট একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি খেলেও অন্য প্রান্তে উইকেট পড়তে থাকে। এমন পরিস্থিতিতে পাকিস্তান দল যখন ঋষভ পান্তের বিরুদ্ধে এলবিডব্লিউর রিভিউ নিল, বিরাট রিজওয়ানকে বললেন, কী করছেন, ১০ ওভারের মধ্যে সবাইকে আউট করতে চান?

পাকিস্তান টিভির সাথে সাক্ষাৎকারে রিজওয়ান বলেন, “কিছু জিনিস কৌশলের অংশ। বিরাট কোহলি যে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান তাতে কোনো সন্দেহ নেই, আমরা যখন ক্রিকেট খেলি, তখন এটা একটা পরিবারের মতো। আমার মনে আছে যখন পন্ত ব্যাটিংয়ের সময় রিভার্স সুইপ করার চেষ্টা করেছিলেন কিন্তু বল তার প্যাড লাগে। আমরা তার বিরুদ্ধে একটি রিভিউ নিলাম। কোহলি বললেন, ‘আপনি কী করছেন? ১০ ওভারের মধ্যে সবাইকে আউট করতে চান?’ কিন্তু আমি যেমন বলেছিলাম এটি কয়েকটি উপায়। পরে যখন আমি ব্যাট করতে আসি, তখনও আমার সাথে কথা হয় এবং এই নিয়ে হাসাহাসিও হয়।”

Related Articles

Back to top button