উচ্ছেবাবু-ডোডো এখন অতীত, টেলিপাড়ায় হাজির নয়া ‘ক্রাশ’! ‘ইচ্ছে পুতুল’-এর নতুন নায়ককে চেনেন?

বাংলাহান্ট ডেস্ক: দৈনন্দিন বিনোদনের জন্য যারা সিরিয়ালের উপরে ভরসা করেন তারা ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকের নাম অবশ্যই জানবেন। জি বাংলার নতুন সিরিয়ালগুলির মধ্যেই অন্যতম ইচ্ছে পুতুল। স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলির তালিকায় নাম লেখানো ‘ইচ্ছে নদী’র নকল বলে অনেকেই অভিযোগ করেছিলেন এই ধারাবাহিকের বিরুদ্ধে। তবে এই ধারাবাহিকের গল্প প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

মেঘ এবং ময়ূরী, দুই বোনের গল্প বলছে ইচ্ছে পুতুল। নিজের ছোট বোন মেঘের প্রতি মনে মনে মারাত্মক হিংসা পুষে রাখে দিদি ময়ূরী। বিশেষ করে সৌরনীল তার বদলে মেঘকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার পর থেকেই ময়ূরী মনে মনে প্রতিজ্ঞা করেছে, মেঘের জীবন ধ্বংস করে ছাড়বে সে।

   

Meet icche putul new hero shamik chakraborty

বিয়ের পর থেকেই নানা রকম ভাবে মেঘকে অপদস্থ করার চেষ্টা করে চলেছে ময়ূরী। নীল-ও কম যায় না। বারংবার নিজের স্ত্রীকে ভুল বুঝেই তাকে যা নয় তাই বলে অপমান করে চলেছে সে। প্রত্যেকবার একই জিনিস দেখে দেখে বিরক্ত দর্শক। সৌরনীল নায়ক হিসেবে অত্যন্ত অযোগ্য, বুদ্ধিহীন একটা মানুষ বলে দাবি দর্শকদের। এমনকি নীলকে মেরুদণ্ডহীন বলতেও বাকি রাখেননি তারা।

আরও পড়ুন: ছুঁড়ে ফেলেছে দর্শক, কাজের অভাবে সিরিয়ালই ছেড়ে দিচ্ছেন এই জনপ্রিয় নায়ক!

এর মাঝেই গল্পে হাজির নতুন নায়ক। মেঘের চরিত্র নিয়ে প্রশ্ন তোলার পর থেকেই নীলের সঙ্গে দূরত্ব বেড়েছে তার। এমনকি দুজনের বিচ্ছেদের কথাবার্তাও হচ্ছে। নীলের থেকে দূরে সরে নিজের জীবনটাকে নতুন ভাবে শুরু করার চেষ্টা করছে মেঘ। ঠিক তখনই এক নতুন মানুষের আগমন হয়েছে তার জীবনে।

আরও পড়ুন: ‘শালীনতা বজায় রাখা উচিত’, নেত্রী হয়েই বোধোদয় সায়নীর, নাম না করে খোঁচা নুসরতকে?

গানের প্রতিযোগিতায় নীলের জায়গা নেয় এই নতুন নায়ক। মেঘের পাশে দাঁড়িয়ে তাকে গান গাইতে দেখে, মেঘের প্রতি তার স্পষ্ট আকর্ষণ দেখে ইতিমধ্যেই মন ভেঙে গিয়েছে নীলের। তবে দর্শকরা খুবই খুশি এই নতুন নায়কের এন্ট্রিতে। কৌতূহলও বেড়েছে তাকে নিয়ে।

সিরিয়ালে জিষ্ণু সেনের চরিত্রে অভিনয় করছেন এই নতুন নায়ক। তাঁর সুদর্শন চেহারা দেখে অনেকেই টেলিপাড়ার নতুন ক্রাশ এর তকমা দিয়েছেন তাঁকে। জিষ্ণুর চরিত্রে অভিনয় করছেন শমীক চক্রবর্তী। এর আগেও খেলনা বাড়ি, করুণাময়ী রাণী রাসমণি, গোধূলি আলাপ এর মতো সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। এমনকি সিনেমাতেও মুখ দেখিয়েছেন তিনি। এবার ইচ্ছে পুতুল সিরিয়ালে তাঁর চরিত্রটি মেঘ আর নীলের জীবনে নতুন করে কী ঝড় তোলে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর