থাকেন না লাইমলাইটে! ইনিই হলেন নীতা আম্বানির বোন, শিক্ষকতা করেই কাটছে জীবন

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে দেশের সবথেকে ধনী ব্যক্তির তকমা যাঁর কাছে রয়েছে তিনি হলেন বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি (Mukesh Ambani)। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, মোট সম্পদের বিচারে আম্বানি পরিবার সমগ্র বিশ্বের অন্যতম ধনী পরিবার হিসেবে পরিগণিত হয়। এমতাবস্থায়, আম্বানি পরিবারের সদস্যদের জীবনযাপন যে অত্যন্ত রাজকীয় হবে তা আর বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি, তাঁদের প্রতিটি কর্মকাণ্ডই উঠে আসে খবরের শিরোনামে। মূলত, তাঁদের জীবনযাপন সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন অনেকেই।

এমতাবস্থায়, মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকেও আমরা সকলেই চিনি। তিনি বিভিন্ন সমাজ-সেবামূলক কাজের সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত থাকেন। এছাড়াও, নীতা আম্বানি রিলায়েন্স ফাউন্ডেশন সহ ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারপারসন এবং প্রতিষ্ঠাতা। তবে, বর্তমান প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে নীতা আম্বানির বোনের প্রসঙ্গ উপস্থাপিত করব। যাঁর সম্পর্কে অধিকাংশজনই জানেন না।

Meet Nita Ambani's sister, she is a teacher

নীতা আম্বানির ছোট বোন মমতা দালালকে খুব কম জনই চেনেন। নীতা আম্বানির থেকে বয়সে চার বছরের ছোট হলেন মমতা। তাঁরা একটি একটি আর্থিকভাবে স্বচ্ছল গুজরাটি পরিবারে জন্মগ্রহণ করেন। মমতা দালাল পেশায় একজন শিক্ষিকা। পাশাপাশি, তিনি ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের ম্যানেজমেন্ট টিমের সদস্যাও।

আরও পড়ুন: মাত্র ৮৫০ টাকায় আজই শুরু করুন পটেটো চিপসের সুপারহিট ব্যবসা! প্রতিদিন আয় হবে মোটা টাকা

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে অধিকাংশ বলিউড তারকাদের সন্তানরাই পড়াশোনা করেন। খুশি কাপুর থেকে শুরু করে জাহ্নবী কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, সুহানা খান সহ অন্যান্য স্টার কিডরা এই স্কুলে পড়াশোনা করেছেন।

আরও পড়ুন: ৫৪,০০০ কোটির ধাক্কা মাস্কের! শীর্ষ ১০ ধনী ব্যক্তির তালিকায় ছিটকে গেলেন আম্বানি, বিপুল ক্ষতি আদানিরও

পাশাপাশি, একবার একটি সাক্ষাত্কারে মমতা জানিয়েছিলেন যে, তিনি শচীন তেন্ডুলকার এবং SRK তথা শাহরুখ খানদের সন্তানদের পড়িয়েছেন। শুধু তাই নয়, তিনি মনীশ মালহোত্রার জন্য র‌্যাম্পেও হেঁটেছেন। তবে, মমতা স্পটলাইটের বাইরে থাকতে পছন্দ করেন। এছাড়াও, তাঁকে তাঁর বোন নীতা আম্বানির সাথেও খুব কমই দেখা যায়।