টাইমলাইনবিনোদন

রঞ্জা বেশি গুরুত্ব পেলেও জনপ্রিয়তা বেড়েছে ‘পিলু’র, মাস্ক পরে থাকলেও চিনতে পারছে সবাই! জানালেন মেঘা

বাংলাহান্ট ডেস্ক: ডান্স বাংলা ডান্সে নজর কেড়েছিলেন। দুর্দান্ত নাচের পাশাপাশি সুন্দর মুখশ্রীর মেঘা দাঁ (Megha Daw) অচিরেই লাইমলাইট কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন। প্রতিযোগিতা জিততে না পারলেও জীবন নতুন চমকের সামনে এনে ফেলেছিল মেঘাকে। জি বাংলার ‘পিলু’ সিরিয়ালে একেবারে মুখ‍্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। দেখতে দেখতে বছরও ঘুরতে চলল।

নাচতে নাচতেই অভিনয়। অতীতে অনেকেই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে এসেছেন অভিনয়ে। জীবন কতটা বদলেছে মেঘার? জনপ্রিয়তাই বা কেমন উপভোগ করছেন? সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানান, জীবন আমূল বদলে গিয়েছে। সম্পূর্ণ নতুন একটা জগৎ, নতুন পরিবেশ‌। নিত‍্যদিনের রুটিনও বদলে গিয়েছে তাঁর।


তবে পরিচিতি বেড়েছে অনেকটাই। এখন মাস্ক পরে থাকলেও মানুষ চিনতে পারে। অভিনয়ের প্রশংসা করে। পাশাপাশি নাচটাও চালিয়ে যেতে বলে। একদম নতুন পরিবেশে এসে প্রথমটা একটু আড়ষ্ট হয়েই ছিলেন মেঘা। তবে এখন জড়তাটা অনেকটাই কেটে গিয়েছে। অনস্ক্রিন এবং অফস্ক্রিনেও।

মেঘা জানান, সেটে সিনিয়র জুনিয়র সকলে মিলে হইহই করে কাজ করা হয়। কলাকুশলী, অভিনেতা অভিনেত্রী সবাই মিলে একটা পরিবারের মতো হয়ে গিয়েছেন। সবাই আপন করে নিয়েছেন নবাগতা মেঘাকে। তাই এত সহজে কাজটা করতে পারছেন তিনি। তবে কাজ তিনি এখনো শিখছেন। অভিনয়ের পাশাপাশি নাচের প্রশিক্ষণও এখনো বাকি। তবে আগের পিলুর থেকে এই পিলু যে অনেকটাই আলাদা সেটা বুঝতে পারছেন দর্শকও।

নাচ দিয়ে শুরু করলেও এখন অভিনয়টা ভালবেসে ফেলেছেন মেঘা। সিরিয়ালে অনেকেই রঞ্জাকে বেশি গুরুত্ব দেওয়ার অভিযোগ তুলছেন। তবুও পিলুর গুরুত্ব কিন্তু এতটুকুও কমেনি। ভবিষ‍্যতে নাচের পাশাপাশি অভিনয় নিয়েও ভবিষ‍্যতের কথা ভাবছেন মেঘা। দুটোই সমান তালে চালানোর চেষ্টা করবেন তিনি।

Related Articles