টাইমলাইনবিনোদন

ছোট্ট মেঘান ভ‍্যানিশ হয়ে এল ‘পটল কুমার’ হিয়া, চরম অসন্তুষ্ট ‘ফেলনা’ দর্শকরা

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসার ধারাবাহিক ‘ফেলনা’য় (falna) মুখ‍্য চরিত্রে এতদিন অভিনয় করছিলেন শিশুশিল্পী মেঘান চক্রবর্তী (meghan chakraborty)। ছোট্ট ফেলনার ভূমিকায় মিষ্টি মেঘান তার অভিনয়ের জাদু দিয়ে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। কিন্তু অচিরেই তাদের সন্তুষ্টি বদলে গেল ক্ষোভে। কারণ সিরিয়ালে যে বদলে গিয়েছে ফেলনাও! ছোট্ট মেঘানের পরিবর্তে সেই চরিত্রে এখন ‘পটলকুমার গানওয়ালা’ খ‍্যাত হিয়া দে (hiya dey)।

আসলে ফেলনা সিরিয়ালে কাহিনি এখন দশ বছরের লিপ নিয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে বড় হয়েছে ফেলনাও। এখন তো আর ছোট্ট মেঘানকে দিয়ে চলবে না। তাই তার বদলে কিশোরী বয়সের ফেলনার চরিত্রে দেখা যেতে চলেছে হিয়াকে। দশ বছর পর এসে সে বেণীর জীবনের সমস‍্যার সমাধান করতে পারে কিনা সেটাই দেখা যেতে চলেছে সিরিয়ালে।


ইতিমধ‍্যেই চ‍্যানেলের তরফে প্রকাশ‍্যে এসেছে প্রোমো। আর তা দেখেই ক্ষেপে লাল দর্শকেরা। ফেলনার চরিত্রে হিয়াকে একেবারেই বেমানান। মেঘানকেই আবার চান তারা, এমনটাই সাফ জানিয়ে দিয়েছে ফেলনা ভক্তরা। অনেকেই লিখেছেন, বয়সের তুলনায় হিয়া অত‍্যন্ত বেশি ‘পাকামো’ মারে।

এর আগে পটল কুমার গানওয়ালা এবং আলো ছায়া সিরিয়ালেও তাঁর অভিনয় দেখে বিরক্ত হয়েছিলেন দর্শকরা। এক ব‍্যক্তি তো রেগেমেগে হিয়াকে ট‍্যাগ করেই প্রশ্ন করেছেন, ‘তোকে সহ‍্য হয় না। তুই কেন ফেলনা করছিস?’ অধিকাংশ দর্শকদেরই বলেছেন এরপর আর ফেলনা দেখবেন না তারা।


এর আগেও ট্রোলের মুখে পড়তে হয়েছিল হিয়াকে। পটলকুমার গানওয়ালাতে অভিনয় করার সময়কার কিছু ছবি ও তাঁর এখনকার কিছু ছবি কোলাজ করে কুরুচিকর মিম বানিয়েছেন নেটিজেনদের একাংশ। মিমে লেখা হয়েছে ‘কচি পটল’ ও ‘পাকা পটল’। কিছু মানুষ হেসে লুটোপুটি খেয়েছেন এই মিম দেখে। আবার কয়েকজন প্রতিবাদও করেছেন এমন কুৎসিত মিমের বিরুদ্ধে।

Related Articles

Back to top button