টাইমলাইনবিনোদন

রাজ কুন্দ্রা একজন খুব ভালো ছেলে, আমি ওই অ্যাপ দেখেছি, তেমন কিছু ছিল না : মিকা সিং

বাংলাহান্ট ডেস্ক: সোমবার রাত থেকেই আচমকা উত্তাল হতে শুরু করে বলিউড। পর্ন ছবি তৈরি ও অ্যাপের মাধ‍্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেট্টির স্বামী ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা (raj kundra)। আগামী শুক্রবার পর্যন্ত পুলিসি হেফাজতেই তাঁকে থাকতে হবে বলে খবর। এর মাঝেই একের পর তারকা মুখ খুলতে আরো বড়সড় বিপদের দিকেই এগিয়ে যাচ্ছেন রাজ।

অতি সম্প্রতি গায়ক মিকা সিং (mika singh) এক বিষ্ফোরক মন্তব‍্য করেছেন রাজ কুন্দ্রার বিষয়ে। তাঁর দাবি তিনি ভিডিও দেখেছেন রাজের একটি অ্যাপে। তবে পাশাপাশি মিকা এও বলেছেন, রাজকে তিনি সজ্জন ব‍্যক্তি বলেই জানতেন। এবার বাকিটা দেশের আইনি ব‍্যবস্থার হাতে। মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির ক‍্যামেরার সামনে এই বক্তব‍্য রাখেন গায়ক।


মিকা বলেন, “ওঁর অ্যাপগুলির সম্পর্কে আমি বিশেষ কিছু জানি না। আমি একটি অ্যাপ দেখেছিলাম যেটা বেশ সিম্পল ছিল। তাই আশা করি বড় কিছু ঘটবে না। আমি ওঁকে ভাল মানুষ বলেই জানতাম। দেখা যাক এবার, কোনটা সত‍্যি কোনটা মিথ‍্যা প্রকাশ‍্যে আসুক‌”।

সোমবার রাতে পর্ন কাণ্ডে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। সেদিন মুম্বইয়ের অপরাধ দমন শাখার হেফাজতেই রাত কাটে তাঁর। মঙ্গলবার সকালে এসপ্ল‍্যানেড কোর্টে তোলা হয় রাজকে। আদালতের নির্দেশ মতো আগামী শুক্রবার পর্যন্ত পুলিসি হেফাজতেই থাকবেন তিনি। তাঁর সঙ্গে থাকবেন পর্ন কাণ্ডে তাঁর সহকারী রায়ান থর্প।

উল্লেখ‍্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে মহারাষ্ট্র প্রশাসনের সাইবার সেলে পর্ন তৈরি ও তা ছড়ানোর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল, যার ভিত্তিতে সোমবার গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও প্রযুক্তি আইনের বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে। ৪২০, ২৯২ ও ২৯৩ ধারায় মামলা দায়ের হয়েছে রাজের বিরুদ্ধে।

Related Articles

Back to top button