টাইমলাইনবিনোদনরাজনীতি

কেউ করছেন টিকটক, কেউ বিলি করছেন ত্রাণ, দুই তৃণমূল সাংসদ মিমি নুসরতকে নম্বর দিচ্ছে নেটিজেনরাই

বাংলাহান্ট ডেস্ক: টলি ইন্ডাস্ট্রিতে মিমি চক্রবর্তী (mimi chakraborty) ও নুহরত জাহানের (nusrat jahan) বন্ধুত্বের কথা এখন আর কারওরই অজানা নয়। একে অপরকে সর্বসমক্ষেই ‘বোনু’ বলে ডাকেন তাঁরা। কেউ কোনও ছবি, ভিডিও পোস্ট করলে অন‍্যজন কমেন্ট করবেনই। এমনকি সাংসদ নির্বাচিত হওয়ার পর সংসদের সামনে একসঙ্গে টিকটক করে বিতর্কেও জড়িয়েছেন দুজন।
তবে এহেন বন্ধুত্বেও কি এবার কোথাও লেগেছে প্রতিযোগিতার হাওয়া? করোনা আমফানের জোড়া দাপটে কোথাও কি নুসরতকে টেক্কা দিয়ে গিয়েছেন মিমি? উত্তর বলছে দুজনের সোশ‍্যাল মিডিয়া পোস্টই। লকডাউনের শুরু থেকেই নয় ভিডিও, নয় ফটোশুট নাহলে নিত‍্য নতুন রেসিপি বানিয়ে ইনস্টা হ‍্যান্ডেলে পোস্ট করছেন নুসরত। অপরদিকে প্রথমে কয়েকদিন টুকটাক কফি বানালেও তেমন ভাবে রান্নাঘরে ঢোকেননি মিমি।

nusrat jahan mimim indi Bangla Hunt Bengali News
এরপর সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দিয়ে একটি ভিডিও পোস্ট করেন যাদবপুরের তৃণমূল সাংসদ। ভাইরাল হয় সেই ভিডিও। নুসরত তখনও আটকে রেসিপি, ফটোশুটে। তার দোসর হয় টিকটক। নেটিজেনরা বহুবার প্রশ্ন তুলেছেন যখন বসিরহাটের মানুষ খেতে পাচ্ছেন না তখন নুসরত সাংসদ হয়ে টিকটক করছেন কিকরে। উত্তরে অভিনেত্রী সাফ জানিয়েছেন যতই ট্রোল হোক না কেন টিকটক করা তিনি বন্ধ করবেন না।

View this post on Instagram

Must when you go out.. #socialdistancing

A post shared by Mimi (@mimichakraborty) on

মিমি এই সময়ে বজায় রাখেন তাঁর সাংসদ হিসাবে দায়িত্ব। নববর্ষে এইচআইভি পজিটিভ শিশুদের মুখে হাসি ফোটানো, তাদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে লকডাউনে ভাইরাল ‘চা কাকুর’ সারা জীবনের দায়িত্বও নিয়েছেন তিনি। এর মাঝে নুসরতের বাবার করোনা ধরা পড়ে। পরিবারের সঙ্গে তাঁকেও যেতে হয় কোয়ারেন্টাইনে। সেই সময়টা বাড়ি বসে লিপস্টিক লাগিয়ে সেজেগুজে ফটোশুট বা টিকটক করে সময় কাটিয়েছেন নুসরত। ফের শুরু হয় বিতর্ক।

এরপর কোয়ারেন্টাইন অবস্থা কাটলে বেহালার এক বৃদ্ধাবাসে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন নুসরত। রমজান মাস শুরু হলে লাইভ স্ট্রিমিংয়ের মাধ‍্যমে এলাকার মানুষদের সঙ্গে কথা বলেন সাংসদ অভিনেত্রী। শোনেন তাদের অভাব অভিযোগ। নুসরতও বাড়ি থেকে ভিডিও বার্তায় জানান রমজান ও ইদের শুভেচ্ছা।

View this post on Instagram

Heartiest wishes to all on the occasion of #EidUlFitr

A post shared by Nusrat (@nusratchirps) on

এরপর ২০ মে আমফানের তাণ্ডবের পরে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় মিমি নুসরত দুজনেরই সাংসদ এলাকা। পালা পালা করে বারুইপুর, সোনারপুর, ভাঙর, যাদবপুর, গল্ফগ্রীন অঞ্চলে ক্ষয়ক্ষতির পরিমাণ পর্যবেক্ষণে যান মিমি। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। গাছ কাটতে ব‍্যস্ত শ্রমিকদের হাতে তুলে দেন বিস্কুট, জল। অপরদিকে আমফানের দুদিন পর বসিরহাট যান নুসরত। সেখানে মানুষের সঙ্গে কথাবার্তা বলেন, তাদের সাহস জুগিয়ে অভিনেত্রী জানান, তিনি তাদের পাশে রয়েছেন।

View this post on Instagram

বাংলা আবার ঘুরে দাঁড়াবেই। আজ বারুইপুর, সোনারপুর এবং ভাঙ্গরে আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলেন আমাদের মাননীয়া সাংসদ মিমি চক্রবর্তী। লোকসভার মানুষদের সাথে দেখা করে, কথা বলে ও সাহায্যের হাত বাড়িয়ে একটু আশ্বস্ত করা যে এই লড়াইয়ে সে ও তার দল সবসময় ওদের সাথে আছে। @mimichakraborty #PrayForBengal #Amphan #amphanupdates #jadavpur #mimichakraborty

A post shared by Mimi Chakraborty || Mimssi (@_mimichakrabortygalaxy_) on

View this post on Instagram

আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা গুলি তে ৪৮ ঘন্টা ধরে ওরা লাগাতার গাছ কাটার কাজ করছে গল্ফগ্রিন এ। আমাদের মাননীয়া সাংসদ @mimichakraborty আজ সকালে এসে তাদের খাবার ও জল দিয়ে সাহায্য করলেন যাতে তাদের কোনো অসুবিধে না হয় আর কাজ ও তাড়াতাড়ি সম্পূর্ণ হয়। আমাদের শহর আবার আগের মত হয়ে উঠবে শুধু একটু ধৈর্য ধরতে হবে। . . . . . . . . . . . . #mimichakraborty #mimichakrabortygalaxy #mp #jadavpur #garia #patuli #golfgreen #kolkata #PrayForBengal #mycity #kolkatastreets #amphancyclone #amphan #followforfollowback #followbackinstantly

A post shared by Mimi Chakraborty || Mimssi (@_mimichakrabortygalaxy_) on

প্রথমে মালঞ্চের মোড়ে দাঁড়িয়ে সরাসরি মানুষের সঙ্গে কথা বলেন। তারপর পৌঁছান মিনাখা ও চৈতাল গ্রাম পঞ্চায়েতের ত্রাণ শিবিরে। সেখানকার অবস্থা পরিদর্শন করেন। সকলকে কাপড় দিয়ে মাস্ক বানিয়েও পরতে শেখান নুসরত।

View this post on Instagram

#Repost @nusratchirps (@get_repost) ・・・ Visited worst-hit areas of my Constituency Basirhat today & met people put up in Shelter Homes at Minakhan & Haroa. We are all together in this. We need to take proper precautions to prevent CORONA & fight this natural disaster caused by Amphan. We shall overcome! #prayforbengal🙏 . . . . . . . . . . . . #nusratjahan #njrocks #nusratjahanfanforever❤ #nusratchirps #love #nusratjahan❤️ #thedreamgirloftollywood💝💝💝💝💝 #memberoftheparliament #instagood #nusratchirps #hair #bestoftheday #dogsofinstagram #gym #artist #flowers #baby #instapic #pretty #photographer #inspiration #likeforfollow #workout #foodie #blackandwhite #moda #christmas #home #black

A post shared by ɴᴜsʀᴀᴛ_ᴊᴀʜᴀɴ_ғᴀɴ_ғᴏʀᴇᴠᴇʀ ❤🤞🏻 (@nusrat_jahan_fan_forever) on

View this post on Instagram

Nusrat Jahan also looked around the devastated area. Talked to locals. Nusrat said, "Efforts are being made to ensure that everyone is in good health and food reaches everyone." Many people are homeless it will take time to make them, we are trying to normalize the situation as soon as possible. Nusrat will visit the Amphan devastated area of ​​Basirhat tomorrow. @nusratchirps @aitcofficial @mamataofficial . . . . . . . . . . . . . . #nusratjahan #njrocks #nusratjahanfanforever❤ #nusratchirps #thenjaffair #mimichakraborty #basirhat #kolkatagram #kolkatadiaries #tollyqueennusrat #relief #peoplesperson #love #beautiful #picoftheday #cute #tbt #followme #nature #travel #style #summer #instadaily #me #friends #fitness #girl #fun #beauty #instalike

A post shared by ɴᴜsʀᴀᴛ_ᴊᴀʜᴀɴ_ғᴀɴ_ғᴏʀᴇᴠᴇʀ ❤🤞🏻 (@nusrat_jahan_fan_forever) on

দুজনেই কমবেশি বাড়িতে থেকে বা রাস্তায় নেমে কাজ করলেও দাঁড়িপাল্লার ওজনে কে বেশি কে কম তা স্পষ্ট করে দিচ্ছেন নেটিজেনরাই। অনেকে মন্তব‍্য করেছেন, সাংসদ নির্বাচিত হলেও এখনও রাজনীতির প‍্যাঁচ পয়জার শেখা বাকি মিমি, নুসরত দুজনেরই।

Back to top button