প্রেম করে বিয়ে, ২৭ বছর ঘর করলেন হিন্দু বাড়ির মেয়ের সাথেই! মীরের বউকে চেনেন?

   

বাংলাহান্ট ডেস্ক : মীর আফসার আলী (Mir Afsar Ali), এই নামটার সাথে যতটা না সাধারণ মানুষ পরিচিত, তার থেকেও বেশি পরিচিত মীর নামটার সাথে। মীর ওরফে মীর আফসার আলী বদলে দিয়েছিলেন রেডিও সঞ্চালনার সংজ্ঞাটাই। রেডিও থেকে শুরু করে স্ট্যান্ড আপ কমেডি, সর্বক্ষেত্রেই মীরের প্রতিভার ছাপ পেয়েছে আপামর বাঙালি।

মীর সব সময় যতটা লাইম লাইটে থাকেন, তার থেকে অনেকটাই দূরে থাকেন মীরের স্ত্রী ও কন্যা। ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব একটা আলোচনা করেন না মীর। তবে নিজের বিবাহ বার্ষিকীতে মীর ধরা দিলেন সম্পূর্ণ রোমান্টিক অবতারে। মীর ১৯৯৭ সালে আজকের দিনেই বিয়ে করেছিলেন। মীরের স্ত্রীর নাম সোমা ভট্টাচার্য।

আরোও পড়ুন : কপাল খুলছে অষ্টম শ্রেণী উত্তীর্ণদের! প্রত্যেক মাসে হাতে আসবে ২০ হাজার, কিভাবে আবেদন করবেন?

অনেকেই হয়ত জানেন না মীরের স্ত্রী হিন্দু। ‘বিয়ের জন্মদিন’ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় মীর পোস্ট করেছেন স্ত্রী সোমার সাথে তোলা পুরনো দিনের ছবি। সেই ছবিটি তোলা হয়েছিল ফ্রান্সে। এই ছবিতে কালো টি শার্টের সঙ্গে নীল জ্যাকেটে দেখা যাচ্ছে সোমাকে। তাঁর পিছনে কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন মীর।

আরোও পড়ুন : ভয়ঙ্কর কাণ্ড! একের পর এক মৃত্যু! মালদায় না ফেরার দেশে ১১ জন, হঠাৎ হলটা কী?

মীর পরেছেন অলিভ রঙের একটি জ্যাকেট। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে মীর লিখেছেন,  ‘হ্যাপি অ্যানিভার্সারি ডাক্তার। ২৭ বছর, তারপর আর কে গোনে…’ এক ব্যবহারকারীর মন্তব্য, ‘আরও একবার এটা সত্যি প্রমাণ হল… দুটো মানুষ একসঙ্গে থাকতে থাকতে একইরকম দেখতে হয়ে যায়।’ অন্য একজন লিখেছেন, ‘মিসেস ক্যাপ্টেন খুব সুন্দরী। আপনাদের দুজনকেই বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা’।

Mir Wife Soma 1715848052897 1715848064440

 

অসংখ্য অনুরাগী শুভেচ্ছা জানিয়েছেন মীরকে। মীর একবার জানিয়েছিলেন, যখন তাঁরা বিয়ে করেন তখন তাঁরা দুজনেই ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হওয়ার জন্য লড়াই করছিলেন। পাশাপাশি এটি ছিল ভিন্ন ধর্মের বিয়ে। খুব অল্প কয়েকজন মানুষকে নিয়ে বিয়ে সেরেছিলেন তাঁরা। মীর ও সোমার একমাত্র কন্যা সন্তান মুসকান।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর