বলিউডে আসতে চলেছে মিতালি রাজের বায়োপিক! মিতালির চরিত্রে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তাপসী পান্নু। কিছুদিন আগে ‘রাশমি রকেট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি আর এবার আরেক জনপ্রিয় ভারতীয় ক্রীড়াবিদ অর্থাৎ ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাপ্তন অধিনায়ক মিতালি রাজ এর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে তফসি পান্নুকে। মিতালি রাজ এর জন্মদিনে তার সাথে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই ব্যাপারে কার্যত কিছুটা আভাস দিলেন তাপসী পান্নু। জানা গিয়েছে মিতালি রাজ বায়োপিক ছবিতে অভিনয় করার জন্য এই মুহুর্তে মুখিয়ে রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু।

   

বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে সিনেমার পর্দায় দেখা গেলেও এবার তপসি পান্নুকে দেখা যাবে ব্যাট হাতে হেলমেট পড়া অবস্থায়। কারণ তিনি এবার মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে লিড অভিনয় করতে চলেছেন। স্যোসাল মিডিয়ার মাধ্যমে সেই খবর সকলের কাছে পৌঁছে দিয়েছেন তপসি পান্নু নিজেই। এর আগে গুজরাতের আথালিক্স রাশমির বায়োপিকেও লিড অভিনয় করেছেন এই অভিনেত্রী।

মিতালির জন্মদিনে তার সাথে ছবি পোস্ট করে তপসি পান্নু লিখেন যে, শুভ জন্মদিন ক্যাপ্টেন। তুমি তোমার খেলার মাধ্যমে নানাভাবে গর্বিত করেছো আমাদের। তোমার জন্মদিনে কি উপহার দেব বুঝতে পারছি না তবে এইটুকু বলতে পারি যে তোমার চরিত্র বড় পর্দায় সুন্দর ভাবে ফুটিয়ে তোলার জন্য সবরকম চেষ্টা করব। ইতিমধ্যেই মিতালি রাজের চরিত্রে অভিনয় করার জন্য হোমওয়ার্ক শুরু করে দিয়েছেন তপসি পান্নু।