সদস্য বাড়ছে পরিবারে, মা হতে চলেছেন মিঠুন চক্রবর্তীর বৌমা মাদলসা!

   

বাংলাহান্ট ডেস্ক: গোটা পরিবারটাই ফিল্মি মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। তিনি নিজে ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার। স্ত্রী যোগিতা বালি এখন আর অভিনয় না করলেও এক সময়ে তিনিও রাজত্ব করেছেন ইন্ডাস্ট্রিতে। বড় ছেলে মহাক্ষয় ডেবিউ করলেও জ্বলে উঠতে পারেননি। ছোট ছেলে নমশি সদ্য পা রেখেছেন বলিউডে। তবে মিঠুনের বড় বৌমা মাদলসা চক্রবর্তী (Madalsa Sharma) আক্ষরিক অর্থেই মুখ রাখছেন শ্বশুরের।

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় নাম মাদলসা। খুব কম সময়েই ইন্ডাস্ট্রিতে গভীর ছাপ ফেলেছেন তিনি নিজের অভিনয় দিয়ে। স্বামী মহাক্ষয়ের তুলনায় তাঁর অভিনয় দক্ষতা, জনপ্রিয়তা, রোজগার সবই বেশি। এবার নতুন সুখবরের দৌলতে আবারো চর্চায় উঠে এল মাদলসার নাম। মা হতে চলেছেন মিঠুন পুত্রবধূ।

madalsa mithun

হ্যাঁ, ঠিকই পড়েছেন। পরিবারে নতুন সদস্য আসছে তাঁর হাত ধরে। তবে এখানে একটা ছোট্ট টুইস্ট রয়েছে। মাদলসা মা হতে চলেছেন বটে, তবে সেটা বাস্তবে নয়, রিল লাইফে। ‘অনুপমা’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র কাব্যা অন্তঃসত্ত্বা। অতি সম্প্রতি এই সুখবর পেয়েছে সে। আর তাই নিয়েই নতুন করে হাঙ্গামা শুরু হয়েছে পরিবারে।

এই মুহূর্তে টিআরপি তালিকার টপে রয়েছে অনুপমা। বাংলা সিরিয়াল ‘শ্রীময়ী’র হিন্দি সংষ্করণ অনুপমা। বাংলা সিরিয়ালটি অনেকদিন আগে শেষ হয়ে গেলেও টিআরপি চড়া থাকায় নতুন নতুন টুইস্ট এনে এখনো দিব্যি চালিয়ে যাচ্ছে হিন্দি ভার্সনটি। একাধিক নতুন চরিত্রের আগমন হয়েছে সিরিয়ালে যাদের মধ্যে অন্যতম মায়া। অনুপমার দ্বিতীয় স্বামী অনুজ তাকে ছেড়ে জোর করে থাকছে মায়ার সঙ্গে।

madalsa

এর মাঝেই কাব্যা জানতে পারে যে সে অন্তঃসত্ত্বা। আর এ নিয়েই শুরু হবে নতুন কাণ্ড। বনরাজ প্রথমে কাব্যাকে ছেড়ে চলে যাওয়ার পরিকল্পনা করলেও এখন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে নতুন করে চিন্তা করতে বাধ্য হবে। এত বড় একটা ঘটনায় পরিবারের বাকি সদস্যদের উপরে কী প্রভাব পড়বে সেটা দেখার জন্যও অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর