মেদিনীপুর গিয়ে বিপাকে মিঠুন! মহাগুরুর রোড শো-য়ে বোতল, ইটবৃষ্টি, তারপর যা হল … তোলপাড়!

   

বাংলা হান্ট ডেস্কঃ সোমবার সম্পন্ন হয়েছে পঞ্চম দফার নির্বাচন। মঙ্গলবার থেকে ষষ্ট দফার ভোটকে পাখির চোখ করে ময়দানে নেমে পড়েছে রাজ্যের প্রায় প্রত্যেকটি রাজনৈতিক দল। আগামী ২৫ মে বাংলার বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে ভোট রয়েছে। এর মধ্যে অন্যতম হল মেদিনীপুর। মঙ্গলবার সেখানে প্রচারে গিয়েই তুলকালাম পরিস্থিতির সম্মুখীন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

বিজেপি (BJP) শিবিরের তারকা প্রচারকদের মধ্যে একজন হলেন মিঠুন। ভোটের আবহে রাজ্যের নানান জেলায় ঘুরে সভা করছেন তিনি। মঙ্গলবার মেদিনীপুরের (Medinipur) পদ্ম প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে রোড শো (Road Show) করতে আসেন মহাগুরু। অভিযোগ, তখনই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ইট-বোতল ছুঁড়তে শুরু করেন।

আজ মেদিনীপুরের কালেক্টরেট মোড় থেকে রিং রোড অবধি রোড শো করার কথা ছিল মিঠুনের। তবে অভিযোগ, শিবপুরা মোড়ের কাছে আসতেই বাঁধে গোলযোগ। ওই মোড়ের কাছে তৃণমূলের কর্মী সমর্থকরা প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে ছিলেন বলে অভিযোগ। অল্প সময়ের মধ্যেই তাঁদের সঙ্গে বচসা বেঁধে যায় বিজেপির।

আরও পড়ুনঃ কোটি কোটি টাকা ঘুষ! দুর্নীতি মামলায় এবার CBI-এর হাতেই গ্রেফতার সিবিআই আধিকারিক

গেরুয়া শিবিরের দাবি, বচসা বাঁধতেই তৃণমূলের কর্মী সমর্থকরা বোতল ছুঁড়তে শুরু করে। সেই সময় পুলিশের সামনেই ইট ছোঁড়া হয় বলে দাবি করেছে বিজেপি। এই গোলযোগের কারণে কয়েক মিনিটের জন্য মিঠুনের র‍্যালি আটকে যায় বলে খবর। আজ সকালে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

বিজেপি শিবিরের দাবি, মিঠুনের রোড শো-য়ে এই বিশৃঙ্খলা সৃষ্টির জন্য দায়ী তৃণমূল কংগ্রেস। জোড়াফুল শিবিরের এক যুব নেতাকে কাঠগড়ায় তুলেছে পদ্ম শিবির। যদিও তৃণমূলের তরফ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Mithun Chakraborty BJP

উল্লেখ্য, আগামী শনিবার রাজ্যে ষষ্ট দফার লোকসভা ভোট। বাংলার বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে নির্বাচন রয়েছে সেদিন। মেদিনীপুরের পাশাপাশি ঘাটাল, তমলুকেও ভোট আছে শনিবার। কোন আসনে কোন দল বাজিমাত করল তা জানা যাবে আগামী ৪ জুন।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর