ব্রেন স্ট্রোকের পর হাসপাতালে! এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তী? দেখা করে জানালেন দেবশ্রী

   

বাংলাহান্ট ডেস্ক: প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী শনিবার সকালে  শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থতা বোধ করেন ।সেই সময়  তড়িঘড়ি মিঠুন চক্রবর্তীকে  হাসপাতালে নিয়ে যান  অভিনেতা সোহম চক্রবর্তী।শারীরিক অসুস্থতা বোধ করায়  তাঁকে  তড়িঘড়ি হাসপাতালের নিউরোলজি বিভাগের ICU-তে ভর্তি করা হয়।

গঠন করা হয় মেডিক্যাল বোর্ড। সেখানে তাঁর এমআরআই হয়।এমআরআই রিপোর্টে অ্যাকিউট স্ট্রোক ধরা পড়ে। যার ফলে ডান হাতে কিছুটা দুর্বলতা অনুভব করছেন মহাগুরু। এমনকি কথা বলার সময় কিছুটা সমস্যা হচ্ছে বলে জানা গেছে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল আছেন মিঠুন চক্রবর্তী।

আরোও পড়ুন : রূপশ্রীর আবেদনপত্র দিতে গিয়েই প্রেমিককে নিয়ে পালাল পাত্রী! মামা দাঁড়িয়ে থাকল বিডিও অফিসেই

এই খবর প্রচার হওয়ার পরেই , হাসপাতালে ৭৪ বছর বয়সী অভিনেতাকে দেখতে  আসেন অভিনেত্রী দেবশ্রী রায়। তিনি  জানিয়েছেন , “যখন মিঠুন দার অসুস্থতার খবর পাই তখন অত্যন্ত শকিং লেগেছিল। উনি বর্তমানে ভাল আছেন। কিছুটা  স্থিতিশীল তিনি ।আমার সঙ্গে ওনার কথা হয়েছে। কোনও ভয়ের কারণ নেই। আজই ওনাকে কেবিনেটে স্থানান্তরিত করা হতে পারে। “

আরোও পড়ুন : দশে দশ, সেরা নোংরা শহরের দৌঁড়ে সপ্তম বিধাননগর! স্বচ্ছ সর্বেক্ষণ রিপোর্টে তোলপাড় রাজ্য

শুধু দেবশ্রী রায় নয়, মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে যান অভিনেতা বিশ্বনাথ বসুও এমনকি হাসপাতালে রয়েছেন  অভিনেতা সোহম চক্রবর্তী।উল্লেখ্য ,২০২৩ সালের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় বাংলা ছবি ‘কাবুলিওয়ালা’। ছবিটি পরিচালনা করেছেন সুমন ঘোষ। কাবুলিওয়ালার পরেই মিঠুন চক্রবর্তী বিগত কয়েক দিন ধরেই কলকাতায় শাস্ত্রী ছবির শুটিং করছিলেন। 

inframemithunchakraborty

অভিনেতা সোহম চক্রবর্তী প্রযোজিত এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন  মিঠুন চক্রবর্তী। মিঠুনের অসুস্থতার খবর পেয়ে অনুরাগীরা চঞ্চল  হয়ে ওঠেন। সোশ্যাল মিডিয়া ভরে যায় আরোগ্য কামনার পোস্টে। কারণ তিনি যে বাংলার মহাগুরু ।তাকে অসুস্থ  দেখতে কারোরই ভালো লাগে না।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর