ধুমধাম করে দুর্গাপুজোর উদ্বোধন BJP-র! আসতে পারেন মিঠুন চক্রবর্তী-গৌতম গম্ভীর, কোথায় জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ পুজোর ঢাকে কাঠি। দুদিন পর মহালয়া আর হাতে গোনা কিছুদিনের অপেক্ষা। তারপরই মায়ের আগমন। শহরের নামী পুজো মণ্ডপ গুলির উদ্বোধনে প্ৰতি বছরই থাকে নতুন চমক। বড় বড় নেতা-মন্ত্রী থেকে শুরু করে একাধিক তারকাদের দিয়ে ফিতে কাটানো হয়। তেমনই এবার বিজেপির (BJP) আয়োজিত দুর্গাপুজোর (Durga Puja) উদ্বোধনে বীরভূমের সিউড়িতে (Suri) হাজির হতে পারেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) থেকে শুরু করে ক্রিকেটার গৌতম গম্ভীরও (Gautam Gambhir)।

   

এই বিষয়ে জেলা সম্পাদক কৃষ্ণকান্ত সাহা বলেন, ‘পঞ্চমীর দিন অভিনেতা মিঠুন চক্রবর্তী অথবা সাংসদ গৌতম গম্ভীরকে দিয়ে পুজোর উদ্বোধন করার খুব ইচ্ছা আমাদের। যোগাযোগ চলছে, কথাবার্তা হচ্ছে।’ এ বারই প্রথম সিউড়ির দলের জেলা দপ্তরের সামনে সামনে দুর্গাপুজোর আয়োজন করতে চলেছে বিজেপি। ইতিমধ্যেই মণ্ডপ তৈরির কাজ প্রায় শেষের দিকে।

পঞ্চমীর দিন পুজো উদ্বোধনের পর সপ্তমীর দিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) আসার কথা রয়েছে সিউড়িতে। পাশাপাশি মহম্মদবাজারেও যেতে পারেন নন্দীগ্রাম বিধায়ক। সিউড়ির পুজো যে কোনও কেন্দ্রীয় মন্ত্রী বা নেতার হাতে উদ্বোধন হবে সেকথা আগে জানানো হয়েছিল বিজেপি তরফে। এবার জানা যাচ্ছে গৌতম গম্ভীর বা ডিস্কো ডান্সারকে নিয়ে আসতে পারে পুজো কর্তৃপক্ষ।

আরও পড়ুন: কাটছে গৃহবন্দি দশা! ‘এই’ শুভ দিনে বাড়ির বাইরে পা রাখবেন মুখ্যমন্ত্রী

bjp flag

প্রসঙ্গত এ বছরই ১৪ নম্বর জাতীয় সড়কের পাশে শ্যামাপ্রসাদ ভবন নামে জেলা বিজেপির কার্যালয়ের উদ্বোধন করেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেখানের কার্যালয়েই এবার পুজোয় মেতে উঠবে বিজেপি। বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তার আগে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর মাধ্যমে ‘জনসংযোগ’ গড়ে তোলার চেষ্টা গেরুয়া শিবিরের।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর