fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

পরিযায়ী শ্রমিকদের বাস থামিয়ে তাদের হাতে খাবার, স্যানিটাইজার, মাস্ক তুলে দিলেন মহম্মদ সামি।

ভারতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ পেসার মোহাম্মদ শামি ক্রিকেট মাঠে ঠিক যেমন আগুনে গতিতে বোলিং করে ব্যাটসম্যানদের ঘুম উড়িয়ে দেন ঠিক তেমনি পারফরম্যান্স করলেন মাঠের বাইরেও। ক্রিকেট মাঠে তিনি যতটা ভয়ঙ্কর মাঠের বাইরে তিনি ঠিক ততটাই সহৃদয় মানুষ। সামি তার উত্তর প্রদেশের নিজের গ্রাম শাহাসপুরের কাছে 24 নম্বর জাতীয় সড়কে পরিযায়ী শ্রমিকদের খাদ্য বিতরণ করলেন। ভারতীয় দলের পেসার শাহাসপুর জাতীয় সড়কের কাছে একটি অস্থায়ী খাদ্য বন্টন কেন্দ্র গড়ে তুলেছেন এবং সেখান থেকেই পরিযায়ী শ্রমিকদের খাদ্য দিয়ে সাহায্য করছেন তিনি।

করোনা ভাইরাস আতঙ্কের জেরে এতদিন সকলে বিভিন্ন জায়গায় আটকে থাকার পর এখন পরিযায়ী শ্রমিকেরা ফিরে যাচ্ছেন নিজের নিজের রাজ্যে। কেউ ফিরে যাচ্ছেন বাসে, কেউ ফিরেছেন ট্রেনে। উত্তরপ্রদেশের শাহাসপুরের কাছে 24 নম্বর জাতীয় সড়ক দিয়ে বহু পরিযায়ী শ্রমিক নিজের নিজের রাজ্যে ফিরে যাচ্ছেন।

আর এই খবর পাওয়ার পর মহম্মদ সামি নিজে গিয়ে খাদ্য বন্টন কেন্দ্রের কাছে বিভিন্ন পরিযায়ী শ্রমিকদের বাস থামিয়ে তাদের হাতে তুলে দেন শুকনো খাবারের প্যাকেট। সেইসাথে প্রত্যেককে স্যানিটাইজার এবং মাস্ক দিয়ে করোনা ভাইরাসের হাত থেকে বাঁচার জন্য সাহায্য করেন।

Back to top button
Close
Close