IPL থেকে ছিটকে যেতেই চোটের বিষয়ে বড় আপডেট দিলেন শামি, কি জানালেন তারকা পেসার?

বাংলা হান্ট ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই শুরু হতে চলেছে চলতি বছরের IPL (Indian Premier League)। সূচি অনুযায়ী, আগামী ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে ক্রিকেটের এই মেগা টুর্নামেন্ট। যদিও, তার আগেই একের পর এক বড় আপডেট সামনে আসছে। মূলত, BCCI-এর তরফে গত মঙ্গলবারই জানিয়ে দেওয়া হয়েছিল যে, ২০২৪-এর IPL খেলবেন না ভারতের (India) তারকা খেলোয়াড় মহম্মদ শামি (Mohammed Shami)। পাশাপাশি, প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna) ও ঋষভ পন্থের (Rishabh Pant) বিষয়েও আপডেট দেওয়া হয়।

   

যেখানে, জানানো হয় যে ২০২২-এর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়ে দীর্ঘ কয়েক মাস মাঠের বাইরে থাকার পর এখন “ফিট” হয়েছেন ঋষভ পন্থ। অর্থাৎ, IPL-এ খেলার ছাড়পত্র পেয়ে গিয়েছেন তিনি। যদিও, প্রসিদ্ধ কৃষ্ণের চোটের কারণে সম্প্রতি অস্ত্রোপচার হওয়ায় তিনিও শামির মতোই খেলতে পারবেন না এই বছরের IPL। তবে এবার, বুধবার নিজের চোটের বিষয়ে বিস্তারিত তথ্য উপস্থাপিত করলেন মহম্মদ শামি। পাশাপাশি, তাঁর গোড়ালিতে যেখানে অস্ত্রোপচার হয়েছে সেই ছবিও তুলে ধরেছেন তিনি।

তিনি এটাও জানান যে ১৫ দিন আগে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তবে, এখন তিনি ভালো থাকলেও সুস্থ হতে কিছুটা সময় লাগবে। বুধবার সোশ্যাল মিডিয়ায় তিনি এই আপডেট দিয়ে জানান, “প্রত্যেককে আমার নমস্কার। আমি চোট সম্পর্কে কিছু কথা জানাতে চাই। আমার অস্ত্রোপচার হয়েছিল ১৫ দিন আগে। এখন সেলাই কাটা হয়েছে।”

আরও পড়ুন: PhonePe, GPay-র দিন শেষ! এবার ভারত কাঁপাবে Jio UPI, বড় চাল আম্বানির

এছাড়াও তিনি আরও জানান, “যেভাবে আমি সুস্থ হচ্ছি তাতে আশাবাদী যে, আমি খুব তাড়াতাড়ি চোট সারানোর পরের পর্ব শুরু করব।” এদিকে, এই লেখার সঙ্গে ছবিও পোস্ট করেছেন শামি। এমতাবস্থায়, বোর্ডের তরফে শামির এই পোস্টটি রিপোস্ট করা হয়। এদিকে, এই পোস্টটি সামনে আসার পরে শামির দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: ফের নজির গড়লেন প্রধানমন্ত্রী! এবার দান করলেন নিজের জমি, কারণ জানলে গর্ব হবে

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, এবারের IPL থেকে ছিটকে গিয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা। গত ২৩ ফেব্রুয়ারি তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। এমতাবস্থায়, তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন। তবে, IPL-এর আগেই মাঠে ফেরার অনুমতি পেয়ে গিয়েছেন ঋষভ পন্থ। ভয়াবহ দুর্ঘটনার পর ১৪ মাসের রিহ্যাব সেরেছেন তিনি। এবার তাঁকে ফিট ঘোষণা করেছে BCCI এমতাবস্থায়, পন্থ ফিরে আসায় স্বভাবতই খুশি দিল্লি ক্যাপিটালসও।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর