টাইমলাইনফুটবলখেলা

মহামেডানের পথে নাইজেরিয়ার জাতীয় দলের স্ট্রাইকার! কথা চলছে সুনীলের সাথেও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ২০২২-২৩ মরশুমে যে আইএসএল খেলবেন না তারা সেটা আগেই স্পষ্ট করে দিয়েছিলেন মহামেডান স্পোর্টিং ক্লাবের কর্তারা। আসন্ন মরশুমে এফএসডিএল নতুন কোনও দলের জন্য বিড ওপেন করছে না। তাই এই মরশুমে আইএসএলের স্বপ্ন আর দেখছেন না মহামেডান স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ। এবার তাদের লক্ষ্য আই লিগ জয় এবং তার জন্য শক্তিশালী দল গঠন করার কথা ভাবছে মহামেডান ম্যানেজমেন্ট।

কিন্তু অত্যন্ত নিরাশার মুখোমুখি পড়েছেন মহামেডান ভক্তরা কারণ প্রায় নিশ্চিত হয়ে যাওয়া স্ট্রাইকার ডেশন ব্রাউন মহামেডান ক্লাবে যোগ দিচ্ছেন না। তাকে ছাড়তে আগ্রহী নয় আইএসএলের দল নর্থ ঈস্ট ইউনাইটেড। তাই ভালো স্ট্রাইকার দলে নিতে মরিয়া টিম ম্যানেজমেন্ট। কানাঘুষো শোনা যাচ্ছে যে ভারতের অধিনায়ক সুনীল ছেত্রীর সাথেও কথা বলছেন তারা। তাকে ৩ কোটি টাকার চুক্তিতে ক্লাবে আনতে চাইছে সাদা-কালো ম্যানেজমেন্ট কিন্তু তাতেও কিছু সমস্যা হচ্ছে। সুনীলের পাশাপাশি কলকাতায় খেলা যাওয়া তুরসুনভের সাথেও আলোচনা চালাচ্ছেন মহামেডান কর্তারা। সেই সঙ্গে নাইজেরিয়ার জাতীয় দলে খেলা স্ট্রাইকার ভিক্টর এম্বায়মার সাথেও কথা বলেছেন তারা।

তবে মহামেডান ভক্তদের জন্য খুশির খবর হলো যে এই বছর ফের ইংলিশ ফুটবলের প্রথম ডিভিশনে ওঠে আসা ক্লাব ফুল্যামের সাথে খুব শীঘ্রই ফুটবলের উন্নতিকল্পে একটি চুক্তি স্বাক্ষরিত হতে চলেছে। সেই চুক্তি সম্পন্ন হলে তারা মহামেডানের ভিন্ন ভিন্ন বয়স ভিত্তিক দলের সঙ্গে ম্যাচ, প্রি সিজন ট্রেনিং, ফুটবলার সাপ্লাই আরও অনেক ব্যাপারে সাহায্য করতে পারবে।

এই মুহূর্তে স্ট্রাইকার সই না করাতে পারলেও বেশ কিছু ভালো দেশীয় ফুটবলারকে দলে সামিল করেছে মহামেডান। রাজস্থান ইউনাইটেড এফসি থেকে তারা দলে নিয়েছে প্রতিভাবান উইঙ্গার আমন থাপাকে। সেই সঙ্গে ইস্টবেঙ্গলের প্রাক্তন সাইড ব্যাক এবং শ্রীনিধি ইউনাইটেডের বর্তমান ফুটবলার সামাদ আলী মল্লিককেও দলে প্রায় নিয়ে ফেলেছে তারা। দু বছরের চুক্তিতে কলকাতায় ফিরছেন বঙ্গতনয়।

Related Articles

Back to top button