ছবিটাইমলাইনবিনোদন

বাবার পাশে সেই ছোট্ট মেয়ে, ফাদার্স ডে উপলক্ষে ছবি শেয়ার করলেন মোনালিসা

বাংলাহান্ট ডেস্ক:  নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ (jhuma boudi) অর্থাৎ মোনালিসাকে (monalisa) নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।
সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।


এবার বাবার সঙ্গে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন মোনালিসা। কোনও ছবিতে দেখা গিয়েছে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে বাবার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আবার কোনও ছবিতে ছোট মেয়ের মতো বাবার গায়ে হেলান দিয়ে সেলফি তুলেছেন মোনালিসা। আজ ফাদার্স ডে উপলক্ষে এই ছবিগুলি শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবির ক‍্যাপশনে লিখেছেন, ‘হ‍্যাপি ফাদার্স ডে বাবা। এই সময় তোমার ভিডিও কলগুলো খুব ভাল লাগে। যতক্ষণ না আমি ফোন ধরি ততক্ষণ তুমি করেই যাও। কোনও সময় কোনও কারনে ফোন ধরতে না পারলে তুমি চিন্তা কর। তোমাকে খুব ভালবাসি বাবা। খুব তাড়াতাড়িই বাড়ি আসব।’

ছবিগুলি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ৬৭ হাজার লাইক পড়েছে মোনালিসার ছবিতে।

View this post on Instagram

Event Days… Come Back Soon…

A post shared by MONALISA (@aslimonalisa) on

কিছুদিন আগে ‘ঝুমা বৌদি’র বেশে ক‍্যামেরায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সেই সাদা সোনালি শাড়ি, লাল টিপ, খোলা চুলে মোহময়ী সাজে দেখা গিয়েছিল সকলের প্রিয় সেই চেনা মোনালিসাকে যাকে দুপুর ঠাকুরপো সিরিজে চিনে এসেছে সকলে। তবে সম্ভবত পুরনো ছবি ঘেঁটেই এই ছবিগুলো ফের পোস্ট করেছিলেন মোনালিসা।

Back to top button