ছবিটাইমলাইনবিনোদন

কালো শর্ট ড্রেসে মোহময়ী অবতারে মোনালিসা, ভাইরাল সেই ছবি

বাংলাহান্ট ডেস্ক:  নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ (jhuma boudi) অর্থাৎ মোনালিসাকে (monalisa) নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।
সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।


লকডাউনের পর ফের নিত‍্যনতুন ফটোশুট করতে শুরু করেছেন অভিনেত্রী। এবার তাঁকে দেখা গেল স্বল্প কালো স্বল্প শর্ট ড্রেসে। ভিন্ন পোজে দুটি ছবি শেয়ার করেছেন মোনালিসা।

View this post on Instagram

Moi “Bien”… 🥰

A post shared by MONALISA (@aslimonalisa) on

এর আগেও হট প‍্যান্ট টপে মোহময়ী অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘ লকডাউনের পর তরতাজা মুডে দেখা গিয়েছিল তাঁকে। তুমুল ভাইরাল হয় সেই সব ছবি।

View this post on Instagram

Don’t Let Yesterday Use Up Too Much Of Today … 😇

A post shared by MONALISA (@aslimonalisa) on

View this post on Instagram

💓💓…

A post shared by MONALISA (@aslimonalisa) on

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মোনালিসা। প্রায়দিনই একের পর এক ফটোশুটের ছবি শেয়ার করে নেটিজেনদের তাক লাগিয়ে দেন তিনি। সম্প্রতি ফাদার্স ডে উপলক্ষেও বাবার সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Back to top button