টাইমলাইনবিনোদন

দেড় কোটির লটারির লোভ, ‘খুন’ করতে আসছে মৌ বৌদি!

বাংলাহান্ট ডেস্ক: দেড় কোটির লটারির একটি টিকিট। আর সেই টাকার লোভেই একের পর এক খুন। মৌ বৌদির (mou boudi) হাতেই খুন তার প্রাণের ঠাকুরপোরা!  এক রাতেই লটারির লোভে একের পর এক লাশ জমা হয় মৌ বৌদির বাড়িতে। একটি লাশ পাচার করতে গিয়ে বেড়ে যায় আরো একটি। শেষ পর্যন্ত কী হবে?

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন মৌ বৌদি কে? গত কয়েকদিন ধরেই নেটমাধ‍্যম উত্তেজনায় ফুটছে মৌ বৌদির কাণ্ডকারখানা চাক্ষুস করার জন‍্য। আর তাদের জন‍্য বিনোদনের ডালি সাজিয়ে নিয়ে আসছেন অভিনেত্রী মনামী ঘোষ (monami ghosh)। প্রতিশ্রুতি মতোই রীতিমতো ধামাকা করে অভিষেক করছেন তিনি ওয়েব প্ল‍্যাটফর্মে।


অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে মনামীর প্রথম ওয়েব সিরিজ (web series) ‘মৌচাক’ (mouchak) এর ট্রেলার। আপাতত এই ট্রেলার নিয়েই চর্চায় রয়েছেন মনামী। ট্রেলার দেখে স্পষ্ট কমেডি, লাস‍্য ও রহস‍্যের জমজমাট কাহিনি নিয়ে আসছে অভিনেত্রী। গল্পের নায়িকা মৌ বৌদির চরিত্রে রয়েছেন মনামী। তাঁর স্বামীর ভূমিকায় কাঞ্চন মল্লিক। অপরদিকে সিরিজে ঠাকুরপোদের চরিত্রে দেখা যাবে সৌরভ চ‍ট্টোপাধ‍্যায়, উজান চট্টোপাধ‍্যায়, দেবপ্রিয় মুখোপাধ‍্যায় ও সুহার্ত্র মুখোপাধ‍্যায়কে।

ওয়েব সিরিজটির প‍রিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। কাহিনি লিখেছেন সাহানা দত্ত। কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে টিজার শেয়ার করেছিলেন মনামী। হাতে গুলতি নিয়ে টিপ করে একের পর এক বোতল ফেলতে দেখা গিয়েছে মনামীকে। এক একটি বোতলে একেকজনের ছবি। কিন্তু লটারির টিকিট লাগানো বোতলে এসেই আটকে গিয়েছেন তিনি। এই লটারির টিকিটটি নিয়েই আর কী কী গণ্ডগোল হয় তা দেখার জন‍্য অবশ‍্য ১৮ জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেদিন থেকেই হইচইতে শুরু হবে মৌচাকের সম্প্রচার।

Related Articles

Back to top button