fbpx
টাইমলাইনবিনোদন

দেশি-ওয়েস্টার্ন দুই পোশাকেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন মৌনি

বাংলাহান্ট ডেস্ক: কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক দিয়ে। সেই সময়ে টেলিজগতে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তারপরেই সুযোগ বড়পর্দায়। আর এখন সেলুলয়েডেও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন। কথা হচ্ছে মৌনি রায়কে নিয়ে। কোচবিহারের এই বাঙালি কন্যে এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের পরিচিত নাম। কেরিয়ারের শুরু থেকে অনেকটাই পরিবর্তন হয়েছে তাঁর। নিজের সৌন্দর্য্যে কিছুটা বদল এনেছেন ও সঙ্গে অভিনয়ও আরও ক্ষুরধার হয়েছে।

মৌনিকে যারা চেনেন তারা খুব ভাল ভাবেই জানেন সোশ্যাল মিডিয়াতে কতটা সক্রিয় থাকেন তিনি। প্রায়দিনই ফটোশুট বা ভ্যাকেশনের ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি আরও একটি নতুন ছবি শেয়ার করেছেন তিনি। এবার তাঁকে দেখা গিয়েছে ওয়েস্টার্ন ড্রেসে। স্কার্ট ও ব্লেজারের কম্বিনেশনে একেবারে নতুন লুকে ধরা দিয়েছেন তিনি। পোশাকের রঙটাও পছন্দ করেছেন একটু অন্যরকম, ধূসর ও কালো।

কিছুদিন আগেই একটি গাঢ় লাল রঙের শাড়িতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন মৌনি। আর এবার ধূসর ওয়েস্টার্ন পোশাক। মৌনি বারে বারে প্রমাণ করে দিচ্ছেন যে প্রাচ্য ও পাশ্চাত্য দুরকম পোশাকেই তিনি একই রকম সাবলীল। অবশ্য মাঝে মাঝেই বিকিনি পরেও ছবি দিতে দেখা যায় অভিনেত্রীকে। ইতিমধ্যে প্রায় ২ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। মৌনির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন মৌনি রায়। আলিয়া ভাট, রণবীর কাপুর ও অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁকেও দেখা যাবে এই ছবিতে। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’।

Back to top button
Close
Close