প্লে অফের আগে বিপাকে CSK! প্রকাশ্যে এলো ধোনি ও জাদেজার ঝগড়ার ভিডিও

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আইপিএলের (IPL 2023) গ্রুপ পর্বের লড়াই শেষ। হাড্ডাহাটি লড়াইয়ের পর গুজরাট টাইটান্স (Gujrat Titans), চেন্নাই সুপার কিংস (CSK), লখনৌ সুপার জায়ান্টস (LSG) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) প্লে অফের যোগ্যতা অর্জন করেছে। আগামীকাল গুজরাট বনাম সিএসকে ম্যাচ দিয়ে আরম্ভ হবে প্লে-অফ পর্ব। এখনো অবধি আইপিএলের হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) এই দলের বিরুদ্ধে জয় পাননি মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni)। তবে সেই মহা গুরুত্বপূর্ণ ম্যাচের আগে থেকে ভেসে আসছে অন্তঃদ্বন্দ্বের গন্ধ।

আইপিএলে কিছু ম্যাচ অত্যন্ত অপ্রত্যাশিত ভাবে হারলেও দল হিসাবে মোটের ওপর ভালোই পারফরম্যান্স করেছে সিএসকে। তবে তাদের প্লে-অফের যোগ্যতা অর্জন করার জন্য নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ অবধি অপেক্ষা করতে হয়েছিল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় পাওয়ার পরে প্লে অফ নিশ্চিত করেছে সিএসকে।

কিন্তু সেই ম্যাচের শেষে একটি এমন দৃশ্য দেখা গিয়েছিল যা নিয়ে চেন্নাই সুপার কিংস ভক্তরা একটু চিন্তায় পড়েছেন। ওই ম্যাচে বড় ব্যবধানে জয় পাওয়ার পর দেখা যায় মাঠ ছাড়ার আগে মহেন্দ্র সিংহ ধোনি এবং রবীন্দ্র জাদেজার মধ্যে কিছু আলোচনা চলছে এবং দুজনকেই অত্যন্ত অসন্তুষ্টভাবে কথা বলতে দেখা গিয়েছে।

আসলে ওই ম্যাচে যাদের ব্যাট হাতে দুর্দান্ত ক্যামিও খেললেও বল হাতে একেবারেই সাদামাটা পারফরম্যান্স করেছিলেন। অনেকে আশঙ্কা করছিলেন যে সেই নিয়েই হয়তো কোন কথাবার্তা হয়ে থাকবে দুই অভিজ্ঞ ভারতীয় তারকা মধ্যে।। কিন্তু তার পরের দিন সকলকে অবাক করে দিয়ে যাদের যা টুইটারে একটি পোস্ট করেন যার সার কথা হলো, “কর্মফল তোমার কাছে এসে পৌঁছবেই। তাড়াতাড়ি হোক বা দেরি হোক, ভোগ করতে হবেই।” কিছুক্ষণ পরেই জাদেজার এই টুইটটি, রিটুইট করে তার স্ত্রী রিভাদা বলেন, “তুমি নিজের রাস্তায় এগিয়ে চলো।”

তবে কি জাদেজা এবং ধোনির মধ্যে মন কষাকষি হয়েছে? পরের মরশুমে তাহলে কি তারকা অলরাউন্ডার সিএসকে ছাড়তে চলেছেন? এইসব প্রশ্নগুলোর কোন উত্তর আপাতত যে পাওয়া যাবে না সেই সম্পর্কে একটু ওয়াকিবহাল মহল খুব ভালো করেই জানেন। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে টিমের ভেতরে যদি কোন অন্তর্দন্দ্ব থেকেও থাকে তাহলেও সেগুলি প্রকাশ্যে আনা হবে না। তবে চলতি মরশুমে জাদেজাকে একাধিকবার সিএসকে ভক্তদের আক্রমণের মুখে পড়তে হয়েছে। তিনি ধোনির আগে ব্যাট করতে নামছেন এই ব্যাপারটি দেখলেই সমর্থকরা তাকে গ্যালারি থেকে আউট হয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি এবং ধোনি, একসাথে ক্রিজে উপস্থিত থাকাকালীন তিনি চার বা ছক্কা মারলেও তাকে কটু কথা শুনতে হয়েছে ধোনিকে স্ট্রাইক না দেওয়ার জন্য।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর