আচমকা রাঁচির রাস্তায় মারাত্মক বিপদে ধোনি! অল্পের জন্য ভয়াবহ ঘটনা এড়ালেন ক্যাপ্টেন কুল

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নটা আজও যদি করা হয় তাহলে একটা বিশাল সংখ্যক লোকের উত্তর একটাই হবে এবং সেটা হচ্ছে মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni)। ভারতীয় দলকে (Indian Cricket Team) তিনটি আইসিসি (ICC) ট্রফি জেতানো এবং চেন্নাই সুপার কিংসকে (CSK) পাঁচটি আইপিএল (IPL) জেতানো তারকা অধিনায়ক বিশাল সংখ্যক ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনের মাঝে অনেকটা জায়গা জুড়ে রয়েছেন। ৪১ বছর বয়স হয়ে গেলেও তাকে এখনো মাঠে দেখতে চান একটা বড় অংশের ক্রিকেট ভক্তরা।

মজার ব্যাপার হলো যে প্রথিতযশা তারকা হওয়া সত্বেও নিজের ছোটবেলার শহর রাঁচিতেই থাকেন ধোনি। মুম্বাই বা দিল্লির মতো কোনো মেট্রো শহরে নিজের বাসস্থান বদলে ফেলেন এই ক্যাপ্টেন কুল। ধোনি নিজে নিজের জীবন সম্পর্কে অত্যন্ত গোপনীয়তা বজায় রেখে চলেন যার জন্য সকলে সবসময় জানতে পারেন না যে তার জীবনে কি চলছে।

ধোনির বিরাট বিপদ:
সম্প্রতি রাঁচিতে নিজের বাড়িতে ফেরার সময় তাকে একটি বিপত্তির মুখোমুখি হতে হয়েছিল। নিজের বাড়ি ফেরার রাস্তা হারিয়ে ফেলেছিলেন ভারতীয় ক্রিকেটকে সাফল্যের রাস্তা দেখানো অধিনায়ক। তাই জন্য তাকে বাধ্য হয়ে পথচারীদের সাহায্য নিতে হয়েছিল যে ব্যাপারটা যথেষ্ট ঝুঁকিপূর্ণ হতে পারত। ধোনির যা জনপ্রিয়তা, তাতে খালি রাস্তায় তার সঙ্গে ভক্তদের দেখা হলে ক্রিকেটারের জন্য অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হওয়াটা খুব একটা অস্বাভাবিক ছিল না।

কিভাবে উদ্ধার পেলেন:
কিন্তু সৌভাগ্যবশত তেমনটা হয়নি। ধোনি এবং সম্ভবত তার ড্রাইভার ছিলেন গাড়িতে এবং তারা গাড়ি থামিয়ে স্থানীয়দের কাছ থেকে রাস্তা জানতে চান। তারা সঠিক পথ নির্দেশনা বলে দেওয়ার পর গাড়ির বাইরে থেকেই ধোনির সঙ্গে একবার সেলফি তুলতে চান এবং ক্যাপ্টেন কুল সেই অনুরোধ রেখেছিলেন। এরপর গাড়ি চলতে শুরু করে এবং নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি।

আরও পড়ুন: সৌরভ জমানার শেষদিকে বিরাট বড় লাভের মুখ দেখেছে BCCI! আয়করের পরিমাণ চমকে দেবে আপনাকে

কবে মাঠে ফিরবেন ধোনি:
একটা প্রশ্ন ধোনিকে নিয়ে অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে গত কয়েক মাস ধরে। তিনি কি ক্রিকেট ছেড়ে দিয়েছেন, নাকি আগামী আইপিএলেও তাকে দেখা যাবে?এই নিয়ে প্রশ্ন রয়েছে ৮ থেকে ৮৮ সব বয়সী ক্রিকেটপ্রেমীদের মনেই। কিছুদিন আগে তার স্ত্রী সাক্ষী জানিয়েছিলেন যে নিজের পুরনো হাঁটুর চোট সারিয়ে উঠেছেন ধোনি এবং এই মুহূর্তে নিজের পূর্ণ সুস্থতা ফিরে পাওয়ার চেষ্টায় রয়েছেন। ধোনি নিজেও বারবার জানিয়েছেন যে ভক্তদের ভালোবাসা তাকে অভিভূত করেছে এবং সকলের জন্যই তিনি চেষ্টা করবেন যে আরও এক মরশুম খেলে যাওয়ার। সেটা সম্ভব হবে কিনা জানার জন্য অপেক্ষা করতে হবে আরো কয়েকটা মাস।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর