বিমান সেবিকাকে একা পেয়ে এই কান্ড করে বসলেন ধোনি! গম্ভীর মুখে দেখলেন সাক্ষী, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতবর্ষে মহেন্দ্র সিংহ ধোনি-কে (MS Dhoni) যে একজন আইকন হিসেবে দেখা হয়, সেই সম্পর্কে সকলেরই ধারণা রয়েছে। ভারতীয় দলকে (Team India) ৩টি আইসিসি ট্রফি জেতানোর পাশাপাশি অসংখ্য সাফল্য এনে দিয়েছিলেন তিনি অধিনায়ক থাকার সময়। আইপিএলেও নিজের দল চেন্নাই সুপার কিংসকে (CSK) তিনি ৫ টি ট্রফি জিতিয়েছেন নিজের অধিনায়কত্বে। এমন অভূতপূর্ব সাফল্যর মালিক এক ব্যক্তির যে বিশাল সংখ্যক ভক্ত থাকবে তা নিয়ে আশ্চর্য হওয়ার কিছু নেই।

যে কোনও পেশার সঙ্গে যুক্ত মানুষই মহেন্দ্র সিংহ ধোনিকে দেখে অনুপ্রাণিত হন। এর আগে অতীতে একাধিকবার একাধিক ভক্তকে ধোনিকে নিয়ে পাগলামি করতে দেখা গিয়েছে। কেউ মাঠের মধ্যেই ঢুকে পড়ে তাকে ছুঁয়ে দেখার চেষ্টা করেছেন। আবার কেউ কেউ কারো হোটেলের বাইরে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন তারা এক ঝলক দেখার জন্য নিজের চোখে।

এবার এক এয়ার ইন্ডিগো বিমানের বিমান সেবিকাকে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনি বন্দনা করতে। নিজের স্ত্রীর সাক্ষীকে নিয়ে কোথাও যাচ্ছিলেন ধোনি এয়ার ইন্ডিগোর বিমানে। সেখানে অপরাধ বিমান কর্মীর করা ভিডিওতে দেখা যায় তার ভক্ত এক বিমান সেবিকা এক ট্রে চকোলেট নিয়ে উপস্থিত হয় ধোনির সিটের পাশে।

এরপর তার স্ত্রী সাক্ষীকে সম্পূর্ণ উপেক্ষা করে মহেন্দ্র সিংহ ধোনিকে ওই চকলেটগুলি উপহার দিতে চান ওই বিমান সেবিকা। ধোনিও স্মিত মুখে তার সঙ্গে কিছুক্ষণ কথা বলেন কিন্তু একটি মাত্র চকলেট নিয়ে বাকিগুলি ফিরিয়ে দেন। এই গোটা ঘটনাটি চলাকালীন তার স্ত্রী সাক্ষীকে কিছুটা বিরক্ত দেখিয়েছে।

ধোনি পঞ্চম আইপিএল জয়ের পর কিছুদিন আগে মুম্বাই গিয়েছিলেন। সেখানে কোকিলাবেন হাসপাতালে নিজের হাঁটুতে অস্ত্রোপচার সেরেছেন তিনি। আইপিএল ২০২৩ চলাকালীন হাঁটুর চোট ভোগাচ্ছিল তাকে। ধোনি নিজের ভক্তদের কথা দিয়েছেন যে তিনি পরের আইপিএলেও মাঠে নামার চেষ্টা করবেন নিজেকে সুস্থ রেখে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর