বছর শেষে বড় প্ল্যান মুকেশ আম্বানির! এবার আপনার বাড়ির কাছেই দোকান খুলবে রিলায়েন্স

বাংলা হান্ট ডেস্ক : রিলায়েন্স রিটেল (Relience Retail)  হল দেশের বৃহত্তম খুচরো বিক্রেতাদের মধ্যে একজন। একাধিক ব্র্যান্ড জুড়ে এটির চার হাজারটিরও বেশি স্টোর আছে। যার মধ্যে ট্রেন্ডস (Reliance Trends) হল দেশের বৃহত্তম রিটেল চেইন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নতুন স্টোরটি মূলত ফ্র্যাঞ্চাইজি রুটের মাধ্যমে সম্প্রসারিত হবে।

ভারতের সবথেকে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani) । তিনি রিলায়েন্স (Relience)  ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর। তিনি গ্রামীণ এলাকা এবং শহরগুলিতে ছোট ছোট দোকান খোলার প্রস্তুতি নিচ্ছেন। তিনি রিলায়েন্স রিটেল এবং ট্রেন্ডস (Trends) বাই ফ্যাশন ওয়ার্ল্ডের ব্যানারে 500টি মূল্যের পোশাক খুচরা দোকান খুলতে চলেছেন ছোট শহরগুলিতে।

   

দেশে প্রথমবার খুচরো কোম্পানিগুলি স্টোর ফরম্যাটে প্রবেশ করতে যাচ্ছে। ফ্র্যাঞ্চাইজি মডেলের মাধ্যমে এই প্রতিষ্ঠানটি প্রস্তুত করা হচ্ছে। বর্তমানে শিলিগুড়ি, ধুলে এবং ঔরঙ্গাবাদের মতো শহরে ট্রেন্ডস স্টোর দ্বারা পাঁচটি ফ্যাশন ওয়ার্ল্ড (Fashion World) খোলা হয়েছে।

রিলায়েন্স ছোট শহরগুলিতে প্রায় ২,৬০০টি ট্রেন্ডস স্টোর খুলেছে, কিন্তু ফ্যাশন ওয়ার্ল্ড বাই ট্রেন্ডস স্টোর তাদের থেকে সম্পূর্ণ আলাদা হবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই মাসে 20টি এবং পরের বছর 100 টিরও বেশি দোকান খুলবে। এই দোকানগুলি সাধারণত শহরগুলিতে খোলা হবে যেখানে ট্রেন্ডসের দোকান নেই। এই স্টোরিগুলি প্রায় ৫০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত হবে এবং ক্ষেত্রফল হবে প্রায় ৮০০০ থেকে ২৪,০০০ বর্গফুট পর্যন্ত।

 

 

সম্পর্কিত খবর