টাইমলাইনবিনোদন

যেসব মেয়েরা নিজের মুখে যৌনতার কথা বলে তারা দেহ ব‍্যবসায়ী! মুকেশের মন্তব‍্যে ফের ছিছিক্কার

বাংলাহান্ট ডেস্ক: আলটপকা মন্তব‍্যের জন‍্য বিশেষ পরিচিতি রয়েছে মুকেশ খান্নার (Mukesh Khanna)। এক সময়ের অত‍্যন্ত জনপ্রিয় ‘শক্তিমান’ আজ নিজের দোষেই অনেকের কাছে অপছন্দের ব‍্যক্তি। মহিলাদের উদ্দেশে প্রায়ই আপত্তিজনক মন্তব‍্য করতে দেখা যায় তাঁকে। সেসব মন্তব‍্য নিয়ে বিতর্কও শুরু হয়। তবে এবারে যেন সীমা অতিক্রম করে গেলেন মুকেশ।

ভীষ্ম ইন্টারন‍্যাশনাল নামে একটি ইউটিউব চ‍্যানেল রয়েছে মুকেশের। সেখানেই বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন মুকেশ। ভিডিওটির ক‍্যাপশনে লিখেছেন, ‘আপনাকেও কি এমন মেয়েরা লোভে ফেলে?’


ভিডিওটির ছত্রে ছত্রে কার্যত বিষ্ফোরণ ঘটিয়েছেন মুকেশ। কিন্তু নেটনাগরিকদের ধৈর্যের বাঁধ ভাঙে যখন তিনি বলেন, যেসব মহিলারা নিজের মুখে যৌনতার কথা বলে তারা আসলে যৌনকর্মী। মুকেশের এই মন্তব‍্য নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ‍্যমে।

ভিডিওতে মুকেশকে বলতে শোনা যায়, “কোনো মেয়ে যদি কোনো ছেলেকে বলে, ‘আমি তোমার সঙ্গে সেক্স করতে চাই’, সে তাহলে কোনো মেয়ে নয়। সে দেহ ব‍্যবসা করছে। কারণ এই ধরণের নির্লজ্জ কথাবার্তা কোনো সভ‍্য সমাজের মেয়েরা কখনোই বলতে পারবে না।”

এখানেই না থেমে ভিডিওতে মুকেশ দাবি করেছেন, মেয়েরাই যত বেআইনি মধুচক্র চালায় আর ‘নিরীহ’ ছেলেদের নিজের ফাঁদে ফেলে। পুরুষদের তিনি সাবধান করেছেন, এই সব মহিলাদের থেকে সাবধান থাকতে। এদের জালে না জড়াতে। আর মেয়েদের তিনি বলেছেন, নিজেদের সীমা অতিক্রম না করতে আর ঐতিহ‍্য, সংষ্কারকে সম্মান করতে।

এটা অবশ‍্য প্রথম নয়। এর আগেও মহিলাদের নিয়ে আপত্তিজনক মন্তব‍্য করেছেন মুকেশ। তুমুল সমালোচনা হলেও বিশেষ অনুতাপ দেখা যায়নি তাঁর মধ‍্যে।

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে এক সাক্ষাৎকারে মুকেশ খান্নাকে বলতে শোনা গিয়েছিল, ‘পুরুষ আলাদা হয়, মহিলা আলাদা হয়। মহিলাদের কাজ ঘর সামলানো, ঘরের কাজ করা। এই #MeToo তখন শুরু হয়েছিল যখন মহিলারাও কাজ করা শুরু করেন। পুরুষের সঙ্গে সমকক্ষ হয়ে তারা চলতে চায়। কিন্তু সেটা সম্ভব নয়। এতে সবথেকে বেশি সমস‍্যায় পড়ে বাড়ির শিশুরা যারা মায়ের যত্ন পায় না।’

Related Articles