‘ফলাফলকে মান্যতা দেব’, নিজের জয়ের পর গণনা কেন্দ্র থেকে বেরিয়ে বললেন মুকুল রায়

   

বাংলাহান্ট ডেস্কঃ ১০০ আসন টপকাতে পারল না বিজেপি। তবে বহুদিন পরে এবারের হাইভোল্টেজ নির্বাচনে লড়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়। কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী হয়েছিলেন তিনি। রাজ্যে বিজেপি ধরাশয়ী হলেও নিজে জয় পেয়ে গেলেন এই অভিজ্ঞ রাজনীতিবিদ। তাঁর বিরুদ্ধে তৃণমূলের প্রতিদ্বন্দ্বিতা করছিলেন তারকা প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়।

সেলেব প্রার্থীকে প্রায় ৩০ হাজার ভোটে হারালেন মুকুল রায়। একুশের প্রেস্টিজ ফাইটের নির্ঘন্ট প্রকাশ পাওয়ার পর থেকেই এই কেন্দ্র নিয়ে তুমুল উত্তেজনা ছিল মানুষের মধ্যে। একদিকে যেমন শাসকদল তৃণমূল এই কেন্দ্রে দাঁড় করিয়েছিলেন তারকা প্রার্থীকে। কিছুদিন পরেই গেরুয়া শিবির এই কেন্দ্রে প্রার্থী করেছিলেন মুকুল রায়কে। সেই তিনি বহুদিন পরে বিধানসভা নির্বাচনে লড়লেন। আর ময়দানে নেমেই জয়ী হলেন।

Mukul Roy PTI 0

এদিন ভোট কেন্দ্র থেকে বেরিয়ে মুকুল রায় (Mukul Roy) সাংবাদিক মুখোমুখি হলে, শুধু একথাই জানান যে, ‘ফলাফল যা হয়েছে তাকে মান্যতা দেবেন’। এরাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিয়ে শুরু হয়েছে তুমুল উল্লাস। দেশের সর্বত্র এবং কেন্দ্রীয় মন্ত্রীদের তরফেও শুভেচ্ছা বার্তা পাচ্ছেন তিনি। তবে বিজেপির এই ধরাশয়ী অবস্থা নিয়ে দ্বিধাবিভক্ত গেরুয়া শিবির। সবাই জানাচ্ছেন যথেচ্ছ পর্যালোচনার প্রয়োজন।

ইতিমধ্যেই রাজ্যের অন্যতম নির্বাচনী কেন্দ্র নন্দীগ্রামে (Nandigram) জয়লাভ করেছেন ‘বাংলার মেয়ে’ তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির শুভেন্দু অধিকারীকে ১২০১ ভোটে হারিয়ে কাটার টক্করে জয় ছিনিয়ে নিয়েছেন তিনি।

সম্পর্কিত খবর