ক্রিকেটখেলাটাইমলাইনIPL

ব্যাট হাতে পাঞ্জাবের হতাশাজনক পারফরম্যান্স, দুরন্ত জয় তুলে নিল মুম্বাই ইন্ডিয়ান্স

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের (IPL) অন্যতম হাড্ডাহাড্ডি ম্যাচে মুখোমুখি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব (Kings xi Panjab) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আর এই ম্যাচে পাঞ্জাবকে 48 রানে হারিয়ে গুরুত্বপূর্ণ দুই পয়েন্টে তুলে নেয় রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

এইদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল। এরফলে প্রথমে ব্যাটিং করতে আসে মুম্বাই ইন্ডিয়ান্স, ব্যাটিংয়ে নেমে শুরুতেই ওপেনার ডি’কক-কে হারিয়ে চাপে পড়ে গেলেও দলের দায়িত্ব কাঁধে তুলে নেয় রোহিত শর্মা। রোহিত শর্মার 45 বলে 70 রানের দুর্দান্ত ইনিংসের ভর করে পাঞ্জাবের সামনে 192 রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দেয় মুম্বাই ইন্ডিয়ান্স।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার কে এল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়ালকে হারিয়ে একেবারে ব্যাকফুটে চলে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। সেখান থেকে বেরিয়ে এসে আর ম্যাচ জেতা সম্ভব হয়নি পাঞ্জাবের। আগারওয়ালের 25 এবং রাহুলের 17 রানে আউট হওয়ার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে পাঞ্জাবের ব্যাটিং লাইনআপ। নিকোলাস পুরান কিছুটা লড়াই করার চেষ্টা করলেও তা জয়ের জন্য যথেষ্ট ছিল না। অবশেষে 143 রানেই থেমে যায় পাঞ্জাবের ইনিংস এবং 48 রানে ম্যাচ জিতে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের হয়ে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন জাসপ্রিত বুমরাহ, জেমস প্যাটিনসন, এবং রহুল চাহার। তিনজনই দুটি করে উইকেট তুলে নিয়েছেন।

Back to top button