৪০০-রও বেশি আসন পাবে বিজেপি, মোদীর প্রশংসায় পঞ্চমুখ নানা পাটেকার, করলেন ভবিষ্যদ্বাণী

বাংলা হান্ট ডেস্ক : আসন্ন লোকসভা নির্বাচন (Lok Sabha Election) নিয়ে মানুষের মনে উত্তেজনা এখন তুঙ্গে। একদিকে হ্যাট্রিক করার আশায় বুক বাঁধছে ভারতীয় জনতা পার্টি (Bhartiya Janta Party) তো অপরদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিজয়রথ থামাতে ঘুঁটি সাজাচ্ছে বিরোধী শিবির। রাজনৈতিক মহলের তরজা এখন তুঙ্গে। আম জনতা থেকে শুরু করে বিভিন্ন নেতা মন্ত্রী, বলিউড অবধি লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত।

   

আর এইদিন নির্বাচন নিয়ে বেশ বড়সড় মন্তব্য করে বসলেন প্রবীণ অভিনেতা নানা পাটেকার (Nana Patekar)। সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘শুধু অপেক্ষা করুন এবং দেখুন কীভাবে বিজেপি খুব বড় ব্যবধানে ক্ষমতায় ফিরে আসে। ওরা দুর্দান্ত কাজ করছে। এবং এর কোনও বিকল্প নেই।’ সেই সাথে তিনি এও বলেন যে, বিজেপি আসন্ন নির্বাচনে ৩৭৫ থেকে ৪০০ আসন পেলেও তিনি অবাক হবেন না।

সেই সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন তিনি। দলের প্রভুত প্রশংসা করে তিনি বলেন, মোদী ক্ষমতায় আসার পর থেকে নানা খাতে উন্নতি করেছে আমাদের দেশ। সেই সাথে বিজেপির প্রতি তার সমর্থনের কথাও জানিয়েছেন তিনি। নোটবন্দি থেকে শুরু করে গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন নরেন্দ্র মোদীর কাজকর্মেরও বিস্তর প্রশংসা করেন অভিনেতা।

আরও পড়ুন : শুরুর আগেই ফাটল, মমতার উপর বেজায় চটে নীতীশ, অনিশ্চিত INDIA জোটের ভবিষ্যৎ

প্রসঙ্গ উত্থাপন করে অভিনেতা এইদিন বলেন, ‘নোটবন্দী একটি যথাযত প্রচেষ্টা। বিমুদ্রাকরণের ফলে সন্ত্রাসবাদের ক্ষতি হবে।’ সেই সাথে বৃহত্তর স্বার্থের উদ্দেশ্যে সাধারণ মানুষ যে কষ্ট স্বীকার করেছেন তারও প্রশংসা জানিয়েছেন তিনি। যদিও এটাই প্রথম নয়, এর আগেও একাধিকবার একাধিক জায়গায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি নিজের আনুগত্য প্রকাশ করেছেন নানা পাটেকার। এখন দেখার বিষয় এই যে, আসন্ন নির্বাচনে নানা পাটেকারের করা ভবিষ্যদ্বাণী কি ফলবে?