টাইমলাইনবিনোদন

‘আমাকে মুখ বন্ধ রাখতে বলা হয়েছিল’, উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়ে বিষ্ফোরক নার্গিস

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ব‍্যর্থ তারকাদের তালিকায় অন‍্যতম নাম অভিনেতা উদয় চোপড়া (uday chopra)। নেপোটিজমকে মিথ‍্যে প্রমাণ করে বলিউড থেকে এক রকম হারিয়েই গিয়েছেন যশ চোপড়ার (yash chopra) ছেলে। বাবা ইন্ডাস্ট্রির হেভিওয়েট তারকা হলেও পাত্তা পাননি উদয়। কিন্তু এই ব‍্যর্থ‍ অভিনেতার সঙ্গেই দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন অভিনেত্রী নার্গিস ফকরি (nargis fakhri)।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী না হলেও নেহাত অপরিচিতও নন নার্গিস। বেশ কয়েকটি ছবিতে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। উদয় চোপড়ার সঙ্গে তাঁর প্রেম কাহিনি যথেষ্ট চর্চিত বিষয় ছিল বলি ইন্ডাস্ট্রিতে। কিন্তু কখনোই সম্পর্কটা স্বীকার করেননি দুজনের কেউই। গুঞ্জনের কথা উঠলে প্রতিবারই উড়িয়ে দিয়েছেন নার্গিস উদয়।


তবে এখন বলিউড থেকে অনেক দূরে অভিনেত্রী। মার্কিন মুলুকে ফিরে গিয়েছেন তিনি। আর তাঁর ফেরা সম্ভব কিনা তা নিয়েও সন্দিহান অনেকে। এই সময়টাকেই সম্পর্কের বিষয়টা নিয়ে মুখ খোলার জন‍্য উপযুক্ত বলে মনে করেছেন নার্গিস। এই প্রথম খোলাখুলি ভাবে উদয়ের সঙ্গে নিজের প্রাক্তন সম্পর্কটা স্বীকার করেছেন অভিনেত্রী।

নার্গিস দাবি করেন, সকলেই তাঁকে তাঁদের সম্পর্কের বিষয়ে কাউকে না জানানোর পরামর্শ দিত। সে কারণেই বাধ‍্য হয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। নার্গিসের কথায়, “ভারতে গিয়ে যত জন মানুষের সান্নিধ‍্য পেয়েছি তাদের মধ‍্যে সবথেকে সুন্দর উদয়। সবাই আমাকে চুপ করে থাকতে বলত, তাই কিছু বলার সুযোগ পাইনি কোনোদিন। কিন্তু এখন আফশোস হয় আমার। ইচ্ছা করে পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে চিৎকার বলে বলি, এত সুন্দর একজন মানুষের সঙ্গে পাঁচ বছর কাটিয়েছি আমি।”


শোনা যায়, নার্গিসের এক বিতর্কিত সাক্ষাৎকারের প‍র ভেঙে যায় তাঁদের সম্পর্ক। সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, ব‍্যাটম‍্যান না সুপারম‍্যান কার সঙ্গে প্রেম করবেন? নার্গিস বেফাঁস উত্তর দেন, যার পুরুষাঙ্গ বেশি বড় হবে তার সঙ্গে। এরপরেই হঠাৎ করে নার্গিসের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন উদয়। অভিনেত্রীও পাড়ি দেন বিদেশে। এখনো পর্যন্ত সিঙ্গেল জীবন যাপনই করছেন উদয় চোপড়া।

প্রবাদপ্রতিম পরিচালক যশ চোপড়ার ছেলে উদয় চোপড়া। অথচ হাতে গুনে বলে দেওয়া যাবে মোট কটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘ধুম’ সিরিজের তিনটি ছবি ও ‘মহব্বতে’ ছাড়া আর খুব কম ছবিতেই তাঁর উপস্থিতি মানুষ মনে রেখেছে। এত বিখ‍্যাত একজন পরিচালকের ছেলে হয়েও বলিউড থেকে গায়েব হয়ে গিয়েছেন উদয় চোপড়া। অপরদিকে বলিউড ছেড়ে মার্কিন মুলুকে রয়েছেন নার্গিস। ফেরার কথা ভাবলেও করোনার প্রকোপে আর ফেরা হয়নি তাঁর।

Related Articles

Back to top button