টাইমলাইনবিনোদন

ন‍্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটার হ‍্যান্ডেলে মৌনি রায়ের ‘হট’ ছবি, তুমুল ট্রোলে ভাসল নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি টেলিভিশন ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করে এখন বলিউডে অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় (mouni roy)। মাত্র কয়েক বছর ইন্ডাস্ট্রিতে থেকেই হাল হকিকত বুঝে গিয়েছেন এই বাঙালি কন‍্যে। সোশ‍্যাল মিডিয়াতেও অব‍্যাহত রয়েছে মৌনির জলবা।

সেই জলবা এতটাই যা ন‍্যাশনাল স্টক এক্সচেঞ্জের (national stock exchange) তাপমাত্রাও বাড়িয়ে দিয়েছে। শুনে অবাক হলেন তো? কিন্তু বাস্তবেই ঘটেছে এমনটা। শনিবার হঠাৎ করেই ন‍্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটার হ‍্যান্ডেলে টুইট করা হয় মৌনির কিছু ‘হট’ ছবি। সঙ্গে ক‍্যাপশন দেওয়া হয়, ‘শনিবারের উত্তাপ বাড়ালেন, মৌনি রায়ের ব্রেথটেকিং লুক’।

Mouni Roy 2 1 Bangla Hunt Bengali News
তবে কিছুক্ষণের মধ‍্যেই অবশ‍্য মুছে ফেলা হয় সেই টুইট। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ন‍্যাশনাল স্টক এক্সচেঞ্জের সেই টুইটের স্ক্রিনশট মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শুরু হয় তুমুল ট্রোল। কেউ কেউ লেখেন, শনিবার সম্ভবত বেশিই মদ‍্যপান হয়ে গিয়েছিল। যার ফল মৌনির এই ছবি টুইট।

Bangla Hunt Bengali News
তবে নিজেদের দোষ স্বীকার করে ক্ষমাও প্রার্থনা করা হয় ন‍্যাশনাল স্টক এক্সচেঞ্জের তরফে। একটি টুইট করে লেখা হয়, ‘আজ বেলা ১২:২৫ নাগাদ NSE হ‍্যান্ডেলে একটি অনিচ্ছাকৃত পোস্ট করা হয়েছিল। যে সংস্থা NSE হ‍্যান্ডেল চালনা করছিল তাদেরই কোনো কর্মীর ভুল এটা। কোনো রকম হ‍্যাকিং হয়নি। আমাদের ফলোয়ারদের অসুবিধার জন‍্য আমরা আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী।’

প্রসঙ্গত, কয়েক মাস আগেই ভারত ছেড়ে লন্ডনে পাড়ি দিয়েছেন মৌনি‌। সেখানেই কাটিয়েছেন লকডাউনের শেষের সময়টা। এখনও বিদেশেই রয়েছেন তিনি। তবে অনুরাগীদের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই আপডেট দিচ্ছেন। এর আগে ওয়েব সিরিজ লন্ডন কনফিডেন্সিয়ালে দেখা গিয়েছিল মৌনিকে।

Back to top button