ছবিটাইমলাইনবিনোদন

আঙুলে জ্বলজ্বল করছে বড়সড় হিরের আংটি, গোপনেই এনগেজমেন্ট সারলেন নেহা কক্কর! ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই সেরেছেন প্রি ওয়েডিং ফটোশুট। সোশ‍্যাল মিডিয়াতেও নিজেদের সম্পর্ক স্বীকার করে নিয়েছেন নেহা কক্কর (neha kakkar) ও রোহনপ্রীত সিং (rohanpreet singh)। এবার অপেক্ষা শুধু বিয়ের (marriage) পিঁড়িতে বসার। তার তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। এবার বাগদানও সেরে ফেললেন নেহা ও রোহনপ্রীত!

নেটপাড়ায় সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে গোপনেই এনগেজমেন্ট সেরে ফেলেছেন নেহা কক্কর। কারণ নিজেদের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন হবু বর কনে। সেখানে নেহার আঙুলে দেখা যাচ্ছে বড়সড় হিরের আংটি। একে অপরকে আলিঙ্গন করে হাসিমুখে পোজ দিয়েছেন দুজনে। আর এই ছবি দেখেই তাঁদের এনগেজমেন্টের জল্পনা তুঙ্গে উঠেছে।

তবে অপরদিকে নেটিজেনদের একাংশ এও বলছেন যে এটা সম্ভবত নেহা ও রোহনপ্রীতের মিলিত মিউজিক ভিডিও ‘নেহু দা বিয়াহ’র জন‍্য ফটোশুট। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে নেহা বা রোহনপ্রীত কেউই কিছু জানাননি। বরং সোশ‍্যাল মিডিয়াতেই একে অপরের প্রেমে মজে রয়েছেন তাঁরা।

 

প্রসঙ্গত, নেহা ও রোহনপ্রীতের একত্রে দ্বিতীয় মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে। সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে তারই প্রথম পোস্টার। মিউজিক ভিডিওর নাম ‘নেহু দা বিয়াহ’। এই গানের সুর ও কথা দুটোই নিজের দেওয়া নেহার। পোস্টারে নেহার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ এবং পাশে রোহনপ্রীত পরেছেন সাদা কুর্তা পাজামা ও হলুদ পাগড়ি।

 

একে অপরের দিকে হাসিমুখে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে নেহা ও রোহনপ্রীতকে। পোস্টারটি শেয়ার করে নেহা লিখেছেন, ‘নেহু দা বিয়াহ ফিচারিং মাই রোহু’। অপরদিকে রোহনপ্রীতও শেয়ার করেছেন এই পোস্টার। তিনি লিখেছেন, ‘যে দিনটার জন‍্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম সেই দিনটা অবশেষে এসেই গেল। আমাদের প্রথম পোস্টার আজ লঞ্চ করছি আমরা। আমার ঘরওয়ালি নেহু ও আমার গান আসছে এই ২১ অক্টোবর।’

অপরদিকে অতি সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথাও স্বীকার করে নিয়েছেন নেহা রোহনপ্রীত। দুজনের একসঙ্গে একটি ছবি শেয়ার করে গায়িকা লিখেছেন, ‘তুমি আমার রোহনপ্রীত সিং’। রোহনপ্রীতও একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার জীবন নেহা কক্কর’। শুধু তাই নয়, কমেন্টে উঁকি মারলেও চোখে পড়বে দুজনের প্রেমালাপ।

Back to top button