হাওয়াইয়ের সি বীচে কালো বিকিনিতে ফটোশ্যুটে আগুন ঝড়ালেন নেহা শর্মা

বাংলাহান্ট ডেস্ক: টিনসেল টাউনে প্রতিটা দিনই গ্ল্যামারাস। প্রায় প্রতিদিনই কোনও না কোনও নায়ক বা নায়িকার ছবি উঠে আসে সংবাদ শিরোনামে। আর বলা বাহুল্য চোখের পলকে সেগুলো হয়ে যায় ভাইরাল। সম্প্রতি অভিনেত্রী নেহা শর্মার হাওয়াই ভ্রমণের ছবি উঠে এসেছে সংবাদ শিরোনামে। ছবিতে দেখা যাচ্ছে কালো বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন তিনি।

ব্যস্ত শিডিউল থেকে কিছুদিনের সময় বের করে হাওয়াই ঘুরতে গিয়েছেন নেহা। সেখানেই করা তাঁর একটি ফটোশ্যুট ছড়িয়ে গিয়েছে নেট দুনিয়ায়। কালো বিকিনিতে ফটোশ্যুট করেছেন নেহা শর্মা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে নিজেই ছবিগুলি শেয়ার করেছেন তিনি। শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল নেহার বিকিনি ফটোশ্যুট। ইতিমধ্যেই প্রায় ৭৫০৮৯৭ জন দেখে ফেলেছেন ছবিগুলি। পাল্লা দিয়ে বাড়ছে লাইক, কমেন্টের সংখ্যাও।

অজয় দেবগণের আগামী ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়ার’ ছবিতে অভিনয় করতে চলেছেন নেহা শর্মা। কমলা দেবীর চরিত্রে দেখা যাবে তাঁকে। তানহাজি মালুসারে নামে একজন মারাঠা যোদ্ধার জীবনকাহিনী উঠে আসবে এই ছবিতে। ছত্রপতি শিবাজি মহারাজের সেনাবাহিনীর অন্যতম একজন সেনাপতি ছিলেন তানহাজি। তানহাজির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণকে। অপরদিকে উদয়ভানের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান।

ইতিমধ্যেই উদয়ভানের চরিত্রে সইফের লুক প্রকাশ্যে এসেছে। অজয় দেবগণ, সইফ আলি খান ছাড়াও এই ছবিতে রয়েছেন কাজল, শরদ কেলকররা। তানহাজির স্ত্রী অর্থাত্ সাবিত্রীবাঈয়ের ভূমিকায় অভিনয় করছেন কাজল। মুঘল সম্রাট ঔরঙ্গজেবের চরিত্রে দেখা যাবে লিউক কেনিকে।এছাড়াও নেহাকে দেখা যাবে পরিচালক বিজয় নামবিয়ারের ‘তাইশ’ ও পরিচালক রাকেশ মেহতার একটি পাঞ্জাবি ছবিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর